রাজশাহীতে বঙ্গবুন্ধ স্কুল ও কামারুজ্জামান টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফলা ফল

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২০; সময়: ৮:৫৮ অপরাহ্ণ |
রাজশাহীতে বঙ্গবুন্ধ স্কুল ও কামারুজ্জামান টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফলা ফল

নিজস্ব প্রতিবেদক : বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স ও শহীদ এইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টে ৪টি খেলা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার পৃথক পৃথক ভাবে এসব খেলায় জয় পেয়ে সেমিতে উঠে শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ, মুহাম্মদ মহসিন সরকারী উচ্চ বিদ্যালয়, লোকনাথ হাই স্কুল ও ইসলামী শিক্ষা ও গবেষনা কেন্দ্র মডেল স্কুল। বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে কোর্য়াটার ফাইনালের খেলায় লোকনাথ হাই স্কুল ৫১ রানে হারায় রাজশাহী সরকারী ল্যাবরেটরী স্কুলকে। টস জিতে লোকনাথ স্কুল ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে তুলে ১৪১ রান । দলের পক্ষে মেহদী ৩০ ও রিয়াদ ১৬ রান করেন। বিপক্ষ দলের নোবেল ২০ ও জ্যামি ২২ রানে ৩টি করে উইকেট নেন। সরকারী ল্যাবরেটরী হাই স্কুল ১৪২ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ১৭.৩ ওভারে ৯০ রানে গুড়িয়ে যায়। দলের পক্ষে ফারহান ৩৩ ও নাইম ১০ রান করেন। বিপক্ষ দলের পারভেজ ১১ ও বারিক ১৯ রানে ৩টি করে উইকেট নেন।

এর আগে এ মাঠে দিনের অপর খেলায় ইসলামি শিক্ষা ও গবেষণা কেন্দ্র মডেল স্কুল ১ উইকেটে হারায় পুঠিয়া স্কুল এন্ড কলেজকে । টস জিতে পুঠিয়া স্কুল এন্ড কলেজ ব্যাট করতে নেমে ১৯.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে তুলে ১২৬ রান । দলের পক্ষে রাব্বির ৪৮ রান করেন। বিপক্ষ দলের নিওন ২০ ও নূর ৩১ রানে ৩টি করে উইকেট নেন। জবাবে ইসলামি শিক্ষা ও গবেষণা কেন্দ্র মডেল স্কুল ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে তুলে ১৩১ রান । দলের পক্ষে মাহিন ৪৬ রান করেন। বিপক্ষ দলের রাতুল ২৫ রানে ৪টি উইকেট নেন।

অপর দিকে, শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামের খেলায় শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ ৭৪ রানে হারা বায়া স্কুল এন্ড কলেজকে। টস জিতে শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ ব্যাট করতে নেমে নির্দ্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারয়ে তুলে ১৪০ রান। দলের পক্ষে বর্ণ অপরাজিত ৩৮ ও নোমান ২৯ রান করেন। বিপক্ষ দলের শুভ ও তুহিন ১৬ রানে ১টি করে উইকেট নেন। জবাবে বায়া স্কুল এন্ড কলেজ ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে তুলে ৬৬ রান । দলের পক্ষে আলিম অপরাজিত ২৩ ও তুহিন ১৫ রান করেন। বিপক্ষ দলের সাজিদ ৯ রানে ৩টি ও তারেক ৯ রানে ২ উইকেট নেন। এ মাঠে দিনের অন্য খেলায় হাজি মুহাম্মদ মহসিন উচ্চ বিদ্যালয় ৭ উইকেটে হারায় অগ্রণী স্কুল এন্ড কলেজকে। টস জিতে ব্যাট করতে নেমে অগ্রণী স্কুল এন্ড কলেজ ১৯.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে তুলে ১২২ রান। দলের পক্ষে আশিক অপরাজিত ২৬ ও মোস্তাকিন ২৩ রান করেন। বিপক্ষ দলের রানা ১৩ ও ফারহান ২৩ রানে ৩টি করে উইকেট নেন। জবাবে হাজি মুহাম্মদ মহসিন উচ্চ বিদ্যালয় ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে তুলে ১২৪ রান । দলের পক্ষে জয় অপরাজিত ৫৩ ও অনিক ৩৭ রান করেন। বিপক্ষ দলের নেহার ১৭ রানে ৩টি উইকেট নেন।

অপর দিকে, শহীদ এএইচএম কামারুজ্জামান টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে খেলা অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী মেডিক্যাল কলেজ মেইন হোষ্টেল মাঠে ২য় বারের মত অনুষ্ঠিত শহীদ এএইচএম কামারুজ্জামান টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের খেলায় বৃহস্পতিবার রিলায়েন্স ক্রিকেটার্স ৭ উইকেটে হারায় গ্ল্যাম পান্ডাকে। টসে হেরে গ্ল্যাম পান্ডা ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে সবকটি উইকেট হারিয়ে তুলে ১১৭ রান। দলের আশিক ৩০ ও তমাল ২৮ রান করেন। বিপক্ষে আনওয়ার ২৪ রানে ৩টি ও শুভ ১৯ রানে ২টি উইকেট নেন। জবাবে রিলায়েন্স ক্রিকেটার ব্যাট করতে নেমে ১৯ ওভারে ৩ উইকেট হারিয়ে তুলে ১২২ রান। দলের শুভ ৫০ ও শুভ্র ৩৯ রান করেন। বিপক্ষে লিমন ২৬ ও হাসান ২১ রানে ১টি করে উইকেট নেন। রিলায়েন্সের শুভ ম্যাচ সেরা হন। দিনের অন্য খেলায় মুক্তি সংঘ ৮ উইকেটে হারায় ইয়াং চ্যালেঞ্জার্সকে। টস জয়ী ইয়াং চ্যালেজ্ঞার্স ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে সবকটি উইকেট হারিয়ে তুলে ৯৯ রান। দলের বাবু ৩০ ও সাগর ২১ রান করেন। বিপক্ষে সুমন ১০ রানে ৪টি উইকেট নেন। জবাবে মুক্তি ব্যাট করতে নেমে ৮.৪ ওভারে ২ উইকেট হারিয়ে তুলে ১০০ রান। দলের আবেদ ৪৭ ও মানজামুল ৪১ রান করেন। বিপক্ষে বাবু ২৫ রানে ২টি উইকেট নেন। মুক্তি সংঘের সুমন ম্যাচ সেরা হন। ম্যাচ সেরাদের হাতে সৌজন্য পুরস্কার তুলে দেন মাষ্টার শেফের ব্যবস্থাপক শিহাব আহমেদ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে