মিডিয়াকাপ বঙ্গবন্ধুর নামে উৎসর্গ করলো আরটিজেএ

মিডিয়াকাপ বঙ্গবন্ধুর নামে উৎসর্গ করলো আরটিজেএ

প্রকাশিত: ০৯-০১-২০২০, সময়: ২১:৪৮ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের নিয়ে আগামী ৩১ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে “বঙ্গবন্ধু মিডিয়াকাপ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২০”। মিডিয়াকাপ ক্রিকেট টুর্ণামেন্ট এবার বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে অনুষ্ঠিত হচ্ছে। এ কারণে আরটিজেএ এ আয়োজনে মিডিয়াকাপ ক্রিকেট টুর্নামেন্টটি বঙ্গবন্ধুর নামে উৎসর্গ করছে। বৃহস্পতিবার বিকেলে আয়োজক কমিটির আলোচনা সভায় এ সিদ্ধান্ত হয়েছে।

এবার মিডিয়াকাপ আয়োজন করছে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন (আরটিজেএ)। ৩১ জানুয়ারী বেলা ১১টায় এই টুর্নামেন্টের উদ্বোধন করবেন রাজশাহীর নগর পিতা ও এই টুর্ণামেন্টের প্রধান পরামর্শক এএইচএম খায়রুজ্জামান লিটন। একই দিন বিকেলে টূর্নামেন্টের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। টুর্ণামেন্ট সফল করতে চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার আবু সালে মোঃ ফাত্তাহকে আহব্বায়ক করে গঠন করা হয়েছে ১১ সদস্যের টুর্ণামেন্ট পরিচালনা কমিটি। বৃহস্পতিবার পরিচালনা কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়।

রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মেহেদী হাসান শ্যামল জানান, ১০ জানুয়ারি শুক্রবার থেকে টুর্ণামেন্টে অংশ নিতে ইচ্ছুক সাংবাদিকদের রেজিস্ট্রেশন শুরু হবে। রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাজশাহী সাংবাদিক কল্যাণ সমিতি, রাজশাহী ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সদস্য এবং গত মিডিয়া কাপ ক্রিকেট টুর্ণামেন্টে অংশ নেয়া সাংবাদিকরা এবারের টুর্ণামেন্টে অংশ নিতে রেজিস্ট্রেশন করতে পারবেন।

রেজিস্ট্রশনের জন্য জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, কর্মরত প্রতিষ্ঠানের পরিচয়পত্রের ফটোকপি, এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও রেজিস্ট্রেশন ফি ২০০ টাকা জমা দিতে হবে। টিম ওনার ফি ৫০০০/- (অফেরতযোগ্য) প্রদান করতে হবে। খেলোয়াড়দের রেজিস্ট্রেশনের শেষ তারিখ আগামী ১৫ জানুয়ারি। এরপর ১৭ জানুয়ারি খেলোয়াড়দের যাচাই-বাছাই শেষে ১৯ জানুয়ারি খেলোয়াড়দের নিয়ে নিলামের আয়োজন করা হবে।

এদিকে, টুর্ণামেন্টে অংশ নিতে রেজিস্ট্রেশন এবং অন্যান্য তথ্যের জন্য বঙ্গবন্ধু মিডিয়াকাপ ক্রিকেট টুর্ণামেন্ট কমিটির আহ্বায়ক আবু সালে মোঃ ফাত্তাহ এবং সদস্য সচিব মেহেদী হাসান শ্যামলের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানো হয়েছে। এছাড়াও ফরম সংগ্রহ ও জমা দেয়া যাবে আরটিজেএর অর্থ সম্পাদক মাহফুজুর রহমান রুবেল, নির্বাহী সদস্য রাকিবুল হাসান রাজিব ও রফিকুল ইসলামের কাছে বলে আয়োজকরা জানিয়েছে।

Leave a comment

উপরে