উইকেট পেয়ে জাদু দেখিয়ে উদযাপন বোলারের (ভিডিও)

উইকেট পেয়ে জাদু দেখিয়ে উদযাপন বোলারের (ভিডিও)

প্রকাশিত: ০৬-১২-২০১৯, সময়: ১২:২৬ |
খবর > খেলা
Share This

পদ্মাটাইমস ডেস্ক : ক্রিকেটার নাকি ম্যাজিসিয়ান! ২২ গজে উইকেট পেয়ে ম্যাজিক দেখালেন বোলার। যা দেখে অবাক ক্রিকেট দুনিয়া। ক্রিকেট মাঠে উইকেটে পেলে নিত্যনতুন ভঙ্গিমায় উদযাপন সারেন দক্ষিণ আফ্রিকার লেগস্পিনার তাবারেজ শামসি। উইকেট পেয়ে কখনো জুতো খুলে ফোন করার ঢঙে সেলিব্রেশন করেন তিনি। কখনো আবার গ্যালারিতে স্ত্রীকে উদ্দেশ্য করে চুমু ছুড়ে দেন এ প্রোটিয়া।

এবার সবকিছুকে ছাপিয়ে গেলেন শামসি। দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট এমজানসি সুপার লিগে বল হাতে উইকেট পাওয়ার পর অভিনব উদযাপন করেন তিনি। উইকেট পাওয়ার পর জাদুকরের মতো পকেট থেকে রুমাল বের করে মুহূর্তেই সেটিকে একটি দণ্ডে রূপান্তরিত করেন এ স্পিনার।

শামসির এই ম্যাজিক দেখে দলের সতীর্থ ক্রিকেটার থেকে প্রতিপক্ষের আউট হওয়া ব্যাটসম্যান, মাঠের আম্পায়ার, গ্যালারির দর্শক-সবাই অবাক হয়ে যান। এরপর সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে বেশ হইচই শুরু হয়ে গেছে।

তাদের অনেকেই টুইটারে স্পিনার শামসির এই ম্যাজিসিয়ান অবতারের প্রশংসা করেছেন। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসির পক্ষ থেকে এর তারিফ করে টুইট করা হয়েছে। একই পথে হেঁটেছে ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোও।

উপরে