কারিনার হাত ধরেই উঠবে বিশ্বকাপ ট্রফির পর্দা

কারিনার হাত ধরেই উঠবে বিশ্বকাপ ট্রফির পর্দা

প্রকাশিত: 01-11-2019, সময়: 11:39 |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : নারী ও পুরুষদের আইসিসি টি টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ ২০২০ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে। আর এ বিশ্বকাপের ট্রফি উন্মোচন করতে যাচ্ছেন জনপ্রিয় বলিউড তারকা কারিনা কাপুর খান।

শুক্রবার অস্ট্রেলিয়ার মেলবোর্নে ট্রফি উদ্বোধন অনুষ্ঠিত হবে। কারিনা প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে সম্মানজনক এই অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানায়, কারিনার শ্বশুর বিখ্যাত ক্রিকেট খেলোয়াড় মনসুর আলী খান পাতৌদি। তাকে স্মরন করে কারিনা বলেন, আমার শ্বশুর সর্বকালের সেরা ক্রিকেটারদের একজন ছিলেন। তাই বিশ্বকাপ ট্রফি উন্মোচন করতে পারা আমার জন্য সম্মানজনক ব্যাপার।

নারী ক্রিক্রেটারদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে তিনি বলেন, বিশ্বকাপে নিজেদের দেশের জন্য যেসব নারীরা স্বপ্ন নিয়ে খেলবেন তাদের উৎসাহ দিতে চাই। আন্তর্জাতিক প্ল্যাটফর্মে তাদের দেখতে পারা সত্যিই নারীর ক্ষমতায়নের প্রতীক।

নারীদের আসর ২০২০ সালের ২১ ফেব্রুয়ারি শুরু হয়ে ৮ মার্চ মেলবোর্নে হবে ফাইনাল। কাকতালীয়ভাবে নারীদের ফাইনাল হবে ওই বছরের আন্তর্জাতিক নারী দিবসে। আর পুরুষ বিভাগে ১৮ অক্টোবর শুরু হয়ে ১৫ নভেম্বর একই ভেন্যুতে ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে আসর।

Leave a comment

উপরে