পাপনের ক্যাসিনো খেলার ভিডিও ভাইরাল

পাপনের ক্যাসিনো খেলার ভিডিও ভাইরাল

প্রকাশিত: 31-10-2019, সময়: 17:56 |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : সাকিব ইস্যু ও ক্যাসিনো অভিযান ইস্যুতে যখন ক্রিকেট ও রাজনীতির মাঠ গরম, তখনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো বিসিবি সভাপতির একটি ভিডিও। আর ভিডিওটি দুই ইস্যুকেই সরগরম করে দিয়েছে।

ভিডিওতে দেখা গেছে, জাঁকজমকপূর্ণ কোনো একটি ক্যাসিনোতে বসে জুয়া খেলছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এমন ভিডিও ভাইরাল হওয়াকে বাংলাদেশ ক্রিকেটের জন্য নেতিবাচক হিসেবেই দেখছেন বিশেষজ্ঞরা।

খোঁজ নিয়ে জানা গেছে এই ছবিটি অনেক আগের। এটি সিঙ্গাপুরের মেরিনা বে- ক্যাসিনোর ছবি। সেখানে পাপন নিয়মিত যেতেন বলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে চাওড় হয়েছে। এ ব্যাপারে পাপনের সঙ্গে যোগাযোগ করা হলে তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

ভিডিও তে ক্যাসিনোর জুয়ার টেবিলে যাকে দেখা যাচ্ছে তিনি আর কেউ নন তিনি হলেন তিনি বাংলাদেশের জাতীয় সংসদের বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বর্তমান সভাপতি জনাব নাজমুল হাসান পাপন। বর্তমানে আমাদের বিভিন্ন ক্লাব সহ নানান জায়গায় ক্যাসিনো ও জুয়ার বিরুদ্ধে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা যখন যুদ্ধ ঘোষনা করে সাহসিক অভিযানের মাধ্যমে ক্যাসিনোর হোতাদের গ্রেফতার করছেন তখন ই পাপান সাহেবের এই ভিডিও জাতির মনে নানান প্রশ্নের জন্ম দিয়েছে ও দিচ্ছে। বিএনপি নেতা বেগম খালেদা জিয়ার ঘনিষ্ট জন মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইন চার্জ লোকমান বাংলাদেশ ক্রিকেট বোর্ডেরও (বিসিবি) পরিচালক লোকমান হোসেন ভুইয়া কে গ্রেফতারের পর যখন তাকে বিসিবি থেকে বহিস্কার কারা হয় নি তখন ও জন মনে নানান প্রশ্নের জন্ম নিয়েছে যার অধিকাংশ ই পাপন সাহেব কে ঘিরে। তাই মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জুয়া ক্যাসিনোর সাথে কালো বিড়াল কারা আছে তাদের চিহ্নিত করে অবশ্যই আইনের আওতায় আনবেন সে যেই হউক যতই শক্তিশালী হউক এটাই দেশের সাধারন মানুষের মাননীয় প্রধানমন্ত্রীর নিকট প্রত্যাশা। আশা করি তিনি দেশের মানুষের প্রত্যাশা অবশ্যই পুরন করবেন।

Posted by Woashim Farooque on Thursday, October 31, 2019

উল্লেখ্য যে, পাপনের ঘনিষ্ঠ বন্ধু ফালুর ক্যাডার এবং খালেদা জিয়ার ছাতি বহনকারী লোকমান হোসেন ভুঁইয়া মোহামেডান ক্লাবে ক্যাসিনো বাণিজ্য করতেন। ক্যাসিনো বাণিজ্যের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার করা হলেও তাকে এখনো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক পদ থেকে অপসারিত বা অব্যাহতি দেওয়া হয়নি।

Leave a comment

উপরে