ধ্বংসের মুখে ইমামের ক্যারিয়ার

ধ্বংসের মুখে ইমামের ক্যারিয়ার

প্রকাশিত: ২৯-০৭-২০১৯, সময়: ১৩:৪৭ |
খবর > খেলা
Share This

পদ্মাটাইমস ডেস্ক : ফেঁসে যাচ্ছেন পাকিস্তানের বাঁহাতি ওপেনার ইমাম-উল হক। নারী কেলেঙ্কারির দায়ে নিষিদ্ধ হতে পারেন তিনি। এমনকি তার ক্যারিয়ারও শেষ হয়ে যেতে পারে।

এ মুহূর্তে বড় বিতর্কে জড়িয়ে আছে ইমামের নাম। টুইটারে মেয়েদের সঙ্গে তার বলা কথাবার্তা সম্প্রতি ফাঁস করে দিয়েছেন একজন। পরে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। এতে পরিষ্কার, গেল ৬ মাসে ৭-৮ জন মেয়ের সঙ্গে ডেট করছেন তিনি।

ঘটনা প্রকাশ্যে আসায় সোচ্চার মেয়েরাও। তারা বলছেন, তাদের সঙ্গে প্রতারণা করেছেন ইমাম। একজন নারী অকপটে স্বীকার করেছেন, দক্ষিণ আফ্রিকায় পাক ওপেনারের সঙ্গে বেশ কয়েকবার সাক্ষাৎ করেছেন তিনি। কিন্তু দ্রুত জানতে পারি, সেই ক্রিকেটার একসঙ্গে বেশ কিছু মেয়ের সঙ্গে ডেট করছেন। ফলে সরে আসার সিদ্ধান্ত নেন।

বিষয়টি নিয়ে অনুসন্ধান চালিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ইতিমধ্যে প্রাথমিক তদন্তের কাজ সম্পন্ন করেছে তারা। যে বা যারা এটি আপলোড করেছে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার কথা ভাবছে বোর্ড। ঘটনা গুরুতর মনে হলে সংশ্লিষ্ট ক্রিকেটারকেও নিষিদ্ধ করতে পারে কর্তৃপক্ষ।

এতে ক্যারিয়ার ধ্বংস হয়ে যেতে পারে সম্ভাবনাময়ী ও প্রতিশ্রুতিশীল ইমামের। নিষেধাজ্ঞার কবলে পড়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাসিত হতে হবে ২৩ বছর বয়সী ওপেনারকে।

Leave a comment

উপরে