ফুটবলে বিবাহিত সাংবাদিকদের কাছে অবিবাহিতদের পরাজয়

ফুটবলে বিবাহিত সাংবাদিকদের কাছে অবিবাহিতদের পরাজয়

প্রকাশিত: ১৯-০৭-২০১৯, সময়: ২০:৫৭ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এই খেলার আয়োজন করেন রাজশাহীর সাংবাদিকরা। বিবাহিত এবং অবিবাহিত- এই দুটি দলে ভাগ সাংবাদিকরা মাঠে নামেন। ৪০ মিনিটের এই খেলায় অবিবাহিত দল ২-০ গোলের ব্যবধানে বিবাহিতদের কাছে পরাজিত হয়েছে।

খেলার প্রথমার্ধে একটি গোল করে দলকে এগিয়ে নেন বিবাহিত দলের খেলোয়াড় রাজশাহীর স্থানীয় দৈনিক সোনালী সংবাদের ফটোসাংবাদিক কবীর তুহিন। গোল শোধ করতে প্রাণপণ লড়ে যায় অবিবাহিত দল। এরই মধ্যে শেষ হয় প্রথমার্ধের খেলা। দ্বিতীয়ার্ধে আরেকটি গোল করে ব্যবধান বাড়ান কালের কণ্ঠের রাজশাহী ব্যুরো প্রধান রফিকুল ইসলাম। শেষ পর্যন্ত ২-০ গোলের ব্যবধানেই খেলা শেষ হয়।

‘মিডিয়ায় বর্ষার ফুটবল’ শ্লোগানে অনুষ্ঠিত এই খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আক্তার রেণী। তিনি চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন।

সেরা খেলোয়াড়ের পুরস্কার পান বিবাহিত দলের খেলোয়াড় মাছরাঙা টেলিভিশনের রাজশাহী প্রতিনিধি গোলাম রাব্বানী। এছাড়া অংশগ্রহণ করায় উভয় দলের খেলোয়াড়দের মাঝেই শান্তনা পুরস্কার বিতরণ করা হয়। রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি কাজী শাহেদ পুরস্কার বিতরণী অনুষ্ঠান সঞ্চালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ডাবলু সরকার, আরইউজের সহ-সভাপতি শরীফ সুমন, সাধারণ সম্পাদক তানজিমুল হক, খেলোয়াড়দের জার্সির স্পন্সর মালিশা এডুর ব্যবস্থাপনা পরিচালক এসএম রাহিনুল আলম প্রমুখ।

উপরে