আলিম দারকে নিয়ে যে গুজবে মেতেছে পাক সোশ্যাল মিডিয়া

আলিম দারকে নিয়ে যে গুজবে মেতেছে পাক সোশ্যাল মিডিয়া

প্রকাশিত: 14-07-2019, সময়: 13:18 |
খবর > খেলা
Share This

পদ্মাটাইমস ডেস্ক : রোববার লর্ডসে নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের মধ্যকার ফাইনালে থার্ড আম্পায়ারের দায়িত্ব পালন করবেন আলোচিত-সমালোচিত পাকিস্তানি আম্পায়ার আলিম দার।

আর সে ম্যাচের একদিন আগেই তাকে নিয়ে গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে।

বিশ্বকাপের পরেই আন্তর্জাতিক ক্রিকেটে আম্পায়ারিংকে গুডবাই জানাচ্ছেন তিনি!

জি.পাকিস্তান নামে একটি টুইটার হ্যান্ডেলে লেখা হয়েছে, ‘বিশ্বকাপ ফাইনালের পরই আন্তর্জাতিক ক্রিকেট আম্পায়ারিং থেকে অবসর নিচ্ছেন আলিম দার। অন দ্য ফিল্ডে সব সময়ই সেরা সিদ্ধান্ত দিয়েছেন তিনি। হ্যাটস অব ইউ।’

একইরকম টুইট করেছে পাকিস্তান ক্রিকেট নামে একটি আইডি। এছাড়াও গ্রিন টিশার্ট নামের ফেসবুক অ্যাকাউন্ট থেকেও আলিম দারের অবসরের বিষয়টি জানানো হয়েছে।

এসব টুইট ও স্ট্যাটাসে অনেকেই কমেন্ট করেছেন। জি পাকিস্তানের টুইটারে আবরার মাজহার নামে একজন লিখেছেন, থ্যাংক ইউ দার সাব, ক্রিকেটে আপনার সেবার জন্য ধন্যবাদ।’

আদনান আহমেদ ফারুকী লিখেছেন, সিদ্ধান্তটি সঠিক বলেই মনে হচ্ছে। গত ২-৩ বছর ধরে তিনি বিতর্কিত সিদ্ধান্ত দিয়ে আসছিলেন এবং ক্রিকেটবিশ্বে দূর্নাম কামাচ্ছিলেন। সর্বপরি তিনি একজন ভালো আম্পায়ার ছিলেন। তাই বাজে আম্পায়ারিংয়ের তকমা পাওয়ার আগেই তার অবসরে চলে যাওয়া উচিত।

সামাজিক যোগাযোগমাধ্যমে আলিম দারের ক্রিকেটকে বিদায় জানানোর বিষয়টি ভাইরাল হয়ে পড়লেও এ খবরের সত্যতা নিশ্চিত করেনি কেউ।

আলিম দারের পক্ষ থেকেও কিছু বলা হয়নি।

প্রসঙ্গত ক্রিকেট দুনিয়ায় পরিচিত মুখ আলিম দারের বিষয়ে বাংলাদেশের দর্শকদের বক্তব্য সুখকর নয়। বাংলাদেশ দলের বিপক্ষে আম্পায়ারিংয়ে নামলেই তিনি বিতর্কে জড়িয়ে পড়েন। ২০১৫ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে শুরু করে বেশ কয়েকবার বিতর্কিত সিদ্ধান্ত দিয়ে সমালোচনার মুখে পড়েছেন পাকিস্তানি এই আম্পায়ার।

উপরে