দেশ ছাড়লেন মাশরাফি, শোনালেন আশার বাণী

দেশ ছাড়লেন মাশরাফি, শোনালেন আশার বাণী

প্রকাশিত: ২২-০৫-২০১৯, সময়: ১৩:৪৬ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : ত্রিদেশীয় সিরিজের শিরোপা জিতে আত্মবিশ্বাস নিয়ে গত শুক্রবার আয়ারল্যান্ড থেকে ইংল্যান্ডে পাড়ি জমান টাইগাররা। তবে সেখানে না গিয়ে ট্রফি নিয়ে দেশে ফেরেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তিন দিনের ছুটি কাটিয়ে দলের সঙ্গে যোগ দিতে দেশ ছাড়লেন তিনি। বুধবার লন্ডনের উদ্দেশে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন ম্যাশ।

বিশ্বকাপ মিশনে দেশছাড়ার আগে দলের সফলতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মাশরাফি। তিনি বলেন, সবাই দোয়া করবেন, যাতে আমরা ভালো করতে পারি। ত্রিদেশীয় সিরিজ জিতে সবাই বেশ আত্মবিশ্বাসী। আপনারা দোয়া করবেন বাংলাদেশ দলের জন্যে।

নড়াইল এক্সপ্রেস বলেন, টুর্নামেন্টে ভালো শুরু পেলে দুর্দান্ত কিছু করা সম্ভব। তাই আসরের শুরুতেই মোমেন্টামটা দরকার। এ মুহূর্তে ছেলেরা আত্মবিশ্বাসী। সবাই ভালো আছে এবং শতভাগ দিতে প্রস্তুত।

এদিন লন্ডনে পা দিয়ে বৃহস্পতিবার সেখানে আইসিসির একটি অনুষ্ঠানে যোগ দেবেন মাশরাফি। এতে বাকি ৯ দলের অধিনায়কও উপস্থিত থাকবেন। ওই দিনই কার্ডিফে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। ছুটিতে থাকা তামিম ইকবালও আজ দুবাই থেকে লন্ডন যাচ্ছেন। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে সেখানে যাচ্ছেন তিনি।

মাশরাফি ও তামিম ছাড়া বিশ্বকাপ স্কোয়াডের বাকি ১৩ জনই একসঙ্গে আছেন। ডাবলিন থেকে লন্ডন হয়ে লেস্টারে গেছেন তারা। সেখানে বিরতি দিয়ে তিন দিন অনুশীলন করেছেন সাকিব-মুশফিকরা। এবার তাদের সঙ্গে যোগ দিচ্ছেন মাশরাফি ও তামিম। এর পরই শুরু হবে টাইগারদের বিশ্বকাপ অভিযান।

২৬ ও ২৮ মে কার্ডিফে ভারত ও পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ২৯ মে সেখান থেকে ফের লন্ডনে ফিরবেন মাশরাফি বাহিনী। ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মূল মঞ্চের লড়াইয়ে নামবেন তারা।

উপরে