শ্রীলঙ্কার বিশ্বকাপ জার্সি নিয়ে সোশ্যাল সাইটে ঝড়

শ্রীলঙ্কার বিশ্বকাপ জার্সি নিয়ে সোশ্যাল সাইটে ঝড়

প্রকাশিত: ০৪-০৫-২০১৯, সময়: ১৭:০৯ |
খবর > খেলা
Share This

পদ্মাটাইমস ডেস্ক : আসন্ন ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশ দলের জার্সি উন্মোচন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে জার্সি উন্মোচনের পর তাতে লাল রঙ না থাকায় সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় নানা প্রশ্ন। এক পর্যায়ে বাধ্য হয়ে বিশ্বকাপ জার্সিতে লাল রং যুক্ত করার সিদ্ধান্ত নেয় বিসিবি।

এদিকে বিশ্বকাপ জার্সি উন্মুক্ত করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। করুনারত্নে-মালিঙ্গা-ম্যথুজদের জার্সি নিয়ে বেশ ইতিবাচক আলোচনা দেখা গেছে সোশ্যাল সাইটে।

বিশ্বকাপকে সামনে রেখে দুটি জার্সি উন্মোচন করে শ্রীলঙ্কা। একটি মূল জার্সি এবং অপরটি প্র্যাকটিস কিট। মূলত বিশ্বকাপের জন্য শ্রীলঙ্কার মূল জার্সিই নজর কেড়েছে সবার এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে জার্সির প্রশংসা।
মূল জার্সিতে শ্রীলঙ্কার ট্র্যাডিশনাল গাঢ় নীল আর হলুদ রঙের অপূর্ব কম্বিনেশনের পাশাপাশি রয়েছে গ্রাফিক্সের কারুকাজ। জার্সির বুকে সাদা হরফে দেশের নাম ‘শ্রীলঙ্কা’ লেখা হয়েছে। ডানপাশে বিশ্বকাপ লোগে আর বামপাশে রয়েছে শ্রীলঙ্কার জাতীয় পতাকার ছবি।

অনুশীলনের জার্সিটি অবশ্য নীল-কালোর মিশ্রণে তৈরি। এটির বুকে বড় করে ছাপা হয়েছে স্পনসর প্রতিষ্ঠান কেন্ট মিনারেল ওয়াটার পিউরিফায়ারের লোগো। এমন জার্সি দেখে প্রশংসাবাণী শুনিয়েছেন অনেকেই।

Leave a comment




উপরে