মিডিয়া কাপ, ফাইনালে ব্লেজিং এডিটর ও মিডিয়া গ্লাডিয়েটর

মিডিয়া কাপ, ফাইনালে ব্লেজিং এডিটর ও মিডিয়া গ্লাডিয়েটর

প্রকাশিত: ০৫-০২-২০১৯, সময়: ২২:২৭ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সাংবাদিক ইউনিয়নের আয়োজনে চতুর্থ মিডিয়া কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে উঠেছে ব্লেজিং এডিটর ও মিডিয়া গ্লাডিয়েটর। মঙ্গলবার দিনের প্রথম সেমিফাইনালে ব্লেজিং এডিটর ৬ উইকেটে জার্নালিস্ট ওয়ারিয়ার্সকে এবং দ্বিতীয় সেমিফাইনালে মিডিয়া গ্লাডিয়েটর ২ রানে জার্নালিস্ট সিক্সার্সকে হারিয়ে ফাইনালে উঠেছে।

দিনের প্রথম সেমিফাইনালে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় জার্নালিস্ট ওয়ারিয়ার্স। তারা নির্ধারিত ১৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ৯৫ রান করে। দলের পক্ষে রাসেল অপরাজিত ২৬ ও রফিক ২৬ রান করেন। ব্লেজিং এডিটরের খোকন ২৬ রানে নেন ২ উইকেট। ব্লেজিং এডিটর ১২.৫ ওভারের ৪ উইকেট হারিয়ে ৯৬ রান তুলে নেয়। আশিক অপরাজিত ২৬ ও রুমি ১৪ রান করেন। ব্লেজিং এডিটরের আশিক ম্যান অফ দ্যা ম্যাচ হন। তার হাতে ক্রেস্ট তুলে দেন রাজশাহী বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক শাহ আজম শান্তনু।

দ্বিতীয় সেমিফাইনালে মিডিয়া গ্লাডিয়েটর টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে নির্ধারিত ১৫ ওভারে ৫ উইকেটে সংগ্রহ করে ১১০ রান। দলের পক্ষে রকি ৩৮ ও মিলন ২৮ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে ১০৮ রানে থাকে জার্নালিস্ট সিক্সার্সের ইনিংস। তারা নির্ধারিত ১৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৮ রান তোলে। দলের পক্ষে সোহান অপরাজিত ৩০, বুলবুল ১৭ ও মুকুল ২০ রান করেন। মিডিয়া গ্লাডিয়েটরের রকি ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন। তার হাতে ক্রেস্ট তুলে দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

গত ১ ফেব্রুয়ারি চতুর্থ মিডিয়া কাপ ক্রিকেট টুর্ণামেন্টটি শুরু হয়। ছয়টি দলে ও দুটি গ্রুপে বিভক্ত হয়ে গণমাধ্যমকর্মীরা এ টুর্ণামেন্টে অংশ নিয়েছেন। আগামী ৭ ফেব্রুয়ারি টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

উপরে