নিউজিল্যান্ড সফরে যাচ্ছে বাংলাদেশ

নিউজিল্যান্ড সফরে যাচ্ছে বাংলাদেশ

প্রকাশিত: ০৪-১২-২০১৮, সময়: ১০:৩৪ |
খবর > খেলা
Share This

পদ্মাটাইমস ডেস্ক : আগামী বছরের ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ। আসন্ন এই সফরে তিনটি ওয়ানডে ও তিনটি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা। আসন্ন এই সফরটি বাংলাদেশ দলের জন্য বেশ কঠিন হবে বলেই মনে করেন বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

নিউজিল্যান্ড সফরে এখন পর্যন্ত কোনো ম্যাচে জয় তুলে নিতে পারেনি বাংলাদেশ। সফরটিতে বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে বাংলাদেশ দলের জন্য। তবে, আসন্ন এই সফরে কোনো স্মৃতি রেখে আসতে চান সাকিব।

“নিউজিল্যান্ডে অবশ্যই কঠিন হবে। ভিন্ন চ্যালেঞ্জ আমাদের জন্য। নিউজিল্যান্ডে এযাবৎ কালে যতবারই গিয়েছি এখন পর্যন্ত কোনো ম্যাচ ড্রও হয়নি। আর জেতা তো দূরের কথা। এটা কোন ফরম্যাটেই হয়নি। আমাদের জন্য অনেক বড় একটা চ্যালেঞ্জ অপেক্ষা করছে। চেষ্টা থাকবে মনে রাখার মতো কিছু করার, অন্তত কোন স্মৃতি যেন থাকে। কারণ এখন পর্যন্ত কোনো স্মৃতি নেই।”

নিউজিল্যান্ড সফরে প্রতিটি ম্যাচ জয়ের জন্যই মাঠে নামবে বাংলাদেশ। তবে একটি ম্যাচে ড্র করতে পারাই বাংলাদেশ দলের জন্য বড় প্রাপ্তি বলে মনে করেন তিনি।

“যদি একটা ম্যাচও ড্র করতে পারি সেটাও বড় পাওয়া হবে। অবশ্যই আমরা চাইব প্রতিম্যাচ জেতার জন্য। কিন্তু বাস্তবতা যদি চিন্তা করি, তাহলে খুবই একটা টাফ চ্যালেঞ্জ অপেক্ষা করছে। আমাদের খুব ভালো অবস্থায় থাকতে হবে, বিশেষ করে ব্যাটিংটা। খুবই ভালো অবস্থায় থাকতে হবে আমাদের ফাস্ট বোলারদের। তাহলে আসলে ভালো কিছু করার সম্ভাবনা থাকবে।”

উপরে