রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস : বালক এককে ভারত দ্বৈতে কোরিয়া চ্যাম্পিয়ন

রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস : বালক এককে ভারত দ্বৈতে কোরিয়া চ্যাম্পিয়ন

প্রকাশিত: 20-11-2016, সময়: 13:17 |
খবর > খেলা
Share This

tennis-5স্পোর্টস প্রতিবেদক: আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের অনুমোদনে, বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহায়তায় ও জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের ব্যবস্থাপনায় ৮ দিন ব্যাপী আয়োজিত রাজশাহী ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশীপে বালক এককে ভারত ও বালক দ্বৈতে কোরিয়া চ্যাম্পিয়ন হয়েছে।
নগরীর জাফর ইমাম টেনিস কমপেøেক্স চ্যাম্পিয়নশীপের শেষদিনে গতকাল অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে বালক এককে ভারতের কারান শিবসতাভ স্বদেশের রিশব শারদাকে ৬-১, ২-১ সেটে এবং বালক দ্বৈতে কোরিয়ার জনহান লি ও চেন উপার্দ স্বদেশী ডিহান কিম ও জাঙ্গ হো সিন স্বদেশী জুটিকে ৭-৬ (৫), ৬-৩ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।
ফাইনাল শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার মনির হোসেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সচিব ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক মীর খুরশিদ আনোয়ার, রাজশাহীর অতিরিক্ত পুলিশ কমিশনার মাসুদুর রহমান ভুঁইয়া, জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের চেয়ারম্যান এসিএম আব্দুল্লাহ, টুর্নামেন্ট ডাইরেক্টর নুর ইসলাম তুষার প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন কমপ্লেক্সের সাধারণ সম্পাদক আক্কাস আলী।

উপরে