খেলা Archives - Padmatimes 24x7 News Portal

ভারতকে ২৫৩ রানের টার্গেট দিল আফগানিস্তান

পদ্মাটাইমস ডেস্ক : প্রথম দুই ম্যাচে হেরে তুমুল প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুললেও শেষ পর্যন্ত দুই ম্যাচ হেরে ইতোমধ্যেই এশিয়া..

আফগানিস্তানের বিপক্ষে ভারতের সম্ভাব্য একাদশ

পদ্মাটাইমস ডেস্ক : দু’দুবার পাকিস্তানকে হারিয়ে ভারত এখন আত্মবিশ্বাসে ভরপুর। এর মধ্যেই আজ মঙ্গলবার আফগানিস্তানের মুখোমুখি হতে চলেছে ভারত। যদিও এই ম্যাচটা স্রেফ নিয়মরক্ষার ম্যাচ বলাই ভাল। আফগান ম্যাচে ভারত দল..

‘চ্যাম্পিয়ন হওয়ার যোগ্য নয় পাকিস্তান’

পদ্মাটাইমস ডেস্ক : এশিয়া কাপে লেজেগুবরে অবস্থা পাকিস্তানের। হংকংয়ের বিপক্ষে হারতে হারতে জিতে যাওয়া সরফরাজ বাহিনী চির প্রতিদ্বন্দ্বি ভারতের বিপক্ষে পরপর দুই ম্যাচে হেরেছে। শুধু হার বললে ভুল হবে। গো হারা হেরেছে।..

ফিফার বর্ষসেরা গোলদাতা সালাহ

পদ্মাটাইমস ডেস্ক : মেসি-নেইমারদের পেছনে ফেলে প্রথমবারের মতো ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের তালিকায় শীর্ষ তিনে স্থান পেয়েছিলেন লিভারপুল তারকা মোহাম্মদ সালাহ। ক্রিশ্চিয়ানো রোনালদো সেই তালিকায় থাকলেও অনুষ্ঠানে আসেননি।..

কোন পজিশনে খেলবেন ইমরুল?

পদ্মাটাইমস ডেস্ক : বাংলাদেশ-পাকিস্তান দুই দলের সর্বশেষ মুখোমুখি সাড়ে তিন বছর আগে। পাকিস্তানকে হোয়াইটওয়াশ করা সেই সিরিজের নায়ক ছিলেন তামিম। টানা দুই সেঞ্চুরি ছাড়া আরও একটি হাফসেঞ্চুরি করেছিলেন তামিম। কিন্তু..

ভারত-শ্রীলঙ্কার দুই কিংবদন্তিকে ছাড়িয়ে গেলেন মাশরাফি

পদ্মাটাইমস ডেস্ক : এশিয়া কাপের সুপার ফোরে আফগানিস্তানকে ৩ রানে হারানোর ম্যাচে অনেকের মধ্যে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার অবদান কম নয়। চতুর্থ উইকেট জুটিতে ম্যাচ আজহার আফগান ও হাসমাতুল্লাহ শাহিদি ম্যাচ থেকে বাংলাদেশকে..

১৯ বছরের রেকর্ড ভাঙলেন মাহমুদুল্লাহ-ইমরুল

পদ্মাটাইমস ডেস্ক : এশিয়া কাপের সুপার ফোরে রবিবার বাঁচা-মরার ম্যাচে আফগানিস্তানকে ৩ রানে হারিয়ে ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রেখেছে বাংলাদেশ। শেষ ওভারে মুস্তাফিজুর রহমানের দুর্দান্ত বোলিং বাংলাদেশের জয় নিশ্চিত..

শ্বাসরুদ্ধকর জয় টাইগারদের

পদ্মাটাইমস ডেস্ক : ৪৯ ওভার শেষে আফগানিস্তানের জয়ের জন্য দরকার ৬ বলে ৮ রান। টাইগার অধিনায়ক মাশরাফি পরম নির্ভরতায় বল তুলে দিলেন মুস্তাফিজের হাতে। স্ট্রাইকে রশিদ খান। প্রথম বলেই এক্সট্রা কাভারে ব্যাট চালিয়ে ২ রান..

বাংলাদেশ যে পাঁচটি জায়গায় পিছিয়ে পড়ছে

পদ্মাটাইমস ডেস্ক : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল শেষ দুই ম্যাচে আফগানিস্তান ও ভারতের বিপক্ষে যথাক্রমে ১১৯ ও ১৭৩ রানে অলআউট হয়ে যায়। মূলত তামিম ইকবাল আঘাত পেয়ে টুর্নামেন্ট থেকে চলে যাওয়ার পর এই ব্যাটিংয়ে এই সংকট দেখা..

উপরে