খেলা Archives - Padmatimes 24x7 News Portal

হেরেও জিতলেন সাকিব

পদ্মাটাইমস ডেস্ক : দিনটা ছিল গেইলের। সেই গেইলের দিনেও যে পুরস্কার জেতা যায় তা প্রমাণ করলেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার..

চুক্তি থেকে বাদ পড়া খেলোয়াড়দের পাশে মাশরাফি

পদ্মাটাইমস ডেস্ক : বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ছেন ছয় ক্রিকেটার। বাদ পড়া ক্রিকেটারদের পাশে দাঁড়াচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক জানালেন, তাঁরা যেন আবারও ছন্দ ফিরে পান, সব সহায়তাই দলের..

সাকিবরা ‘সেরা’ মোস্তাফিজরা ‘দ্বিতীয় সেরা’

পদ্মাটাইমস ডেস্ক : ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণে শেষের দিকে স্লোয়ার, কাটার যে বিশেষ কার্যকরী, জেমস ফকনার তা নিজেকে দিয়েই জানেন। ২০১৫ বিশ্বকাপের ফাইনালে বৈচিত্র্যপূর্ণ বোলিং দিয়েই হয়েছিলেন ম্যাচসেরা। আইপিএলেও..

‘মোস্তাফিজকে সঠিকভাবে ব্যবহার করতে পারেনি রোহিত’

পদ্মাটাইমস ডেস্ক : এবারের আইপিএলে গতবারের চ্যাম্পিয়ন্স মুম্বাই ইন্ডিয়ানস তিন ম্যাচ খেলে সবকটিতেই জয়ের কাছাকাছি এসে হেরেছে। আর এমন রোমাঞ্চকর হারের জন্য ভারতের সাবেক পেসার জহির খান মুম্বাই অধিনায়ক রোহিত শর্মাকে..

দুর্দান্ত সাকিবকে নিয়ে শুধুই আক্ষেপ

পদ্মাটাইমস ডেস্ক : নিজের সাবেক দল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সানরাইজার্স হায়দরাবাদের জয়ে সবচেয়ে বড় অবদান সাকিব আল হাসানের। বোলিং-ব্যাটিং-ফিল্ডিং তিন বিভাগেই শ্রেষ্ঠত্ব দেখিয়েছেন টাইগারদের টি-টুয়েন্টি..

দুর্দান্ত মোস্তাফিজ, শেষ বলে নাটকীয় জয় সাকিবদের

পদ্মাটাইমস ডেস্ক : অবিশ্বাস্য! নিদাহাস ট্রফির ফাইনালই যেন ফিরে এল হায়দরাবাদে। শেষ ওভারে এবার ১২ নয়, ১১ দরকার ছিল। সেদিন শেষ বলে ছক্কা মেরে বাংলাদেশকে হারিয়েছিলেন দিনেশ কার্তিক। আজ শেষ বলে চার মেরে সে কাজটা করলেন..

খেলা চলাকালীন স্টেডিয়ামে বিস্ফোরণ, বহু হতাহত

পদ্মাটাইমস ডেস্ক : সোমালিয়ায় দুটি ক্লাবের মধ্যে ফুটবল ম্যাচ চলাকালে স্টেডিয়ামে ভয়াবহ বিস্ফোরণে পাঁচজন নিহত ও বহু ব্যক্তি আহত হয়েছেন। তাদের প্রত্যেকের অবস্থা আশঙ্কাজনক। বৃহস্পতিবারের এ ঘটনায় হতাহত সবাই দর্শক..

আইপিএল মাতানো চিয়ারলিডারদের অজানা ৮ কাহিনী

পদ্মাটাইমস ডেস্ক : আইপিএল ও চিয়ারলিডার। কার্যত একে অন্যের পরিপূরক। আইপিএল সংসারের অবিচ্ছেদ্য অংশ চিয়ারলিডার। আমাদের আজকের এই প্রতিবেদনে চিয়ারলিডারদের বিষয়ে আট তথ্য তুলে ধরা হল- ১। মাঠের ম্যাজিক গ্যালারিতে..

সেরা কে, সাকিব না রশিদ?

পদ্মাটাইমস ডেস্ক : সাত বছর কলকাতায় কাটানোর পর এবার সানরাইজার্স হায়দরাবাদে সাকিব আল হাসান। আর প্রথমবারের মত হায়দরাবাদের হয়ে মাঠে নেমেই নিজের জাত চেনালেন এই অলরাউন্ডার। ব্যাটসম্যানদের আটকে রাখেন তাঁর কিপটে বোলিংয়ে।..

উপরে