বিশেষ সংবাদ Archives - Padmatimes 24x7 News Portal

রাজশাহীতে সিআইডির ফরেনসিক ল্যাব স্থাপন

নিজস্ব প্রতিবেদক : ঢাকা, চট্টগ্রামের পর এবার রাজশাহীতে চালু হচ্ছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ফরেনসিক ল্যাব।..

রাজশাহীতে নামের মিলে জেল খাটছেন নিরপরাধ যুবক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে যুবলীগ নেতা সানোয়ার হোসেন রাসেল হত্যাকান্ডের সঙ্গে জড়িতরা এখনো অধরা। হত্যার সঙ্গে জড়িত শাহীন আহমেদকে পুলিশ এখনো গ্রেপ্তার করতে পারেনি। তবে নামের মিল থাকায় নিরপরাধ শাহীনকে ওই মামলায়..

‘রুট সিলেকশন’ জটিলতায় রাজশাহী-কলকাতা রেল যোগাযোগ

পদ্মাটাইমস ডেস্ক : রাজশাহী-কলকাতা রেল রুট ভাবাচ্ছে দূরত্ব-সময়: রাজশাহী-কলকাতা ট্রেন সার্ভিস শুরু হতে যাচ্ছে শিগগিরই। এই নিয়ে দুই দেশের সরকারের উচ্চপর্যায়ে দ্বিপক্ষীয় বৈঠকও হয়েছে। বৈঠকে ভারতের পক্ষ থেকে একটি..

ইয়াবার বিকল্প ব্যথানাশক ট্যাবলেট

পদ্মাটাইমস ডেস্ক : দিনাজপুরে ইয়াবার বিকল্প হিসেবে ব্যথানাশক ট্যাবলেটে আসক্তি বাড়ছে মাদকসেবীদের। শহরের প্রায় সব দোকানে প্রেসক্রিপশন ছাড়া অবাধে বিক্রি হচ্ছে এসব ওষুধ। বিশেষজ্ঞরা বলছেন, ব্যথানাশক এসব ওষুধের..

২৩ দিনে সীমান্তে ১৪ বাংলাদেশিকে হত্যা

পদ্মাটাইমস ডেস্ক : দুই দেশের সীমান্তরক্ষা বাহিনীর শীর্ষ পর্যায়ে বৈঠকে বার বার প্রতিশ্রুতির পরও থামছে না বিএসএফের হাতে বাংলাদেশি হত্যাকাণ্ড। চাঁপাইনবাবগঞ্জে ছয়জনসহ চলতি মাসেই ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর গুলিতে..

রাজশাহীতে টিসিবির পেঁয়াজ লোপাট

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে টিসিবির পেঁয়াজ বিক্রিতে চলছে অনিয়ম। খোলা বাজারে পেঁয়াজের উর্দ্ধমুখী দাম থাকায় টিসিবির পেঁয়াজের দিকে ঝুঁকছেন ক্রেতারা। লম্বা লাইনে দাঁড়িয়ে থেকে শেষ পর্যায়ে খালি হাতে ফিরতে হচ্ছে..

সোয়া চার কোটি টাকা উদ্ধারে আদালতে যাবে রাজশাহীর শ্রমিকরা

নিজস্ব প্রতিবেদক : বর্তমান পরিষদ ক্ষমতায় আগের আগে রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়ন থেকে গত দুই বছরেই অন্তত সোয়া চার কোটি টাকা লোপাট হয়েছে। ইউনিয়নের নেতৃত্বে থাকা নেতারা শ্রমিকদের এই টাকা লোপাট করেছেন। এক শ্রমিক..

রাজশাহীর প্রথম ফ্লাইওভার খুলবে এপ্রিলে

নিজস্ব প্রতিবেদক : আগামী মার্চ মাসে শেষ হচ্ছে রাজশাহী নগরে নির্মিত প্রথম ফ্লাইওভারের কাজ। সেই সঙ্গে দুর্ঘটনা এড়াতে রাজশাহী নগরের রেল ক্রসিংয়ে ছয়টি ওভারপাস তৈরি করা হবে। রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) প্রধান..

রাজশাহীতে কদর কমেছে বাঁশ ও বেত শিল্পের

নিজস্ব প্রতিবেদক : প্লাস্টিকের তৈরি আববাসপত্রের ব্যবহার বেড়ে যাওয়ায় বাঁশ ও বেত শিল্পের চাহিদা কমছে। ফলে পাল্লা দিয়ে বাড়ছে প্লাস্টিকের শো-রুমের সংখ্যা। আর কমে যাচ্ছে বাঁশ ও বেত শিল্পের সরঞ্জামাদির দোকান। ফলে..

উপরে