বিশেষ সংবাদ Archives - Padmatimes 24x7 News Portal

ঘরে না থাকলে অবস্থা ভয়ংকর

পদ্মাটাইমস ডেস্ক : বাংলাদেশে করোনাভাইরাস ব্যাপক হারে ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে। এই মুহূর্তে কেউই নিরাপদ নয়। স্বাস্থ্যবিধি..

দেশে করোনার ঝুঁকিপূর্ণ ৫ অঞ্চল চিহ্নিত

পদ্মাটাইমস ডেস্ক : করোনাভাইরাসের সংক্রমণ ক্রমেই বাড়ছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ১৮ জন। এনিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা ৮৮ জন। মারা গেলেন আরো একজন। এনিয়ে মোট ৯ জন মারা গেছেন। রোববার স্বাস্থ্য অধিদপ্তরের ব্রিফিংয়ে..

পহেলা বৈশাখ পর্যন্ত ‘লকডাউন’

পদ্মাটাইমস ডেস্ক : দেশে করোনাভাইরাসের প্রকোপ বাড়তে থাকায় লকডাউনের মেয়াদ বাড়ল আরও তিন দিন। এর আগে ১১ এপ্রিল পর্যন্ত সব অফিস আদালত বন্ধ রাখার যে ঘোষণা সরকার দিয়েছিল, তা ১৪ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে বলে জনপ্রশাসন..

এসএসসির ফল পৌঁছে যাবে অভিভাবকদের মোবাইলে

পদ্মাটাইমস ডেস্ক : এসএসসি পরীক্ষার ফলাফল অভিভাবকের মোবাইল নম্বরে পাঠানোর উদ্যোগ নিয়েছে যশোর শিক্ষা বোর্ড। এ লক্ষ্যে রোববার জরুরি বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে আগামী ৩০ এপ্রিলের মধ্যে ফলপ্রত্যাশীদের..

করোনার ক্ষতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর ৫ প্যাকেজ ঘোষণা

পদ্মাটাইমস ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দেশে সম্ভাব্য অর্থনৈতিক ক্ষতি মোকাবেলায় নতুন ৫টি প্যাকেজ ঘোষণা করেছেন। এসব প্যাকেজের আওতায় মোট ৭২ হাজার ৭৫০ কোটি..

সামনে ভয়ংকর দিন!

পদ্মাটাইমস ডেস্ক : বাংলাদেশের সামনে আরো ভয়ংকর দিন আসছে। দেশ জুড়ে করোনার সুনামি বয়ে যেতে পারে। এখন থেকে মানুষকে ঘরে রাখা না গেলে আগামী দিনগুলোতে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা কঠিন হবে বলে সতর্ক করে দিয়েছেন বিশেষজ্ঞ..

করোনায় ইউরোপকে ছাড়িয়ে যাবে ভারত

পদ্মাটাইমস ডেস্ক : করোনাভাইরাসের চরম ঝুঁকিতে পড়তে যাচ্ছে ভারত। মুম্বাইয়ে এশিয়ার বৃহত্তম বস্তিতে প্রাণঘাতী করোনাভাইরাসে এক ব্যক্তির মৃত্যুর পর দেশটির শীর্ষস্থানীয় চিকিৎসকরা সতর্ক করে দিয়ে বলেছেন, করোনার সম্ভাব্য..

নাটোরে জ্বর-সর্দি কাশির চিকিৎসা দিচ্ছে সেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদক, নাটোর : সাধারণ মানুষের জ্বর-সর্দি ও কাশিসহ নানা রোগের চিকিৎসা সেবা শুরু করেছে বাংলাদেশ সেনাবাহিনী। সেই সাথে কোভিড-১৯ সংক্রমণ হয়েছে কিনা, তা প্রাথমিকভাবে পরীক্ষা করছে সেনাবাহিনীর প্রশিক্ষিত..

ভাইরাস ঠেকাতে রাজশাহীর রাস্তায় কঠোর সেনা সদস্যরা

নিজস্ব প্রতিবেদক : আগামী ১১ এপ্রিল পর্যন্ত দেশজুড়ে সাধারণ ছুটি ঘোষণা করে জনগণকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে সরকার। গত ২৬ মার্চ থেকে এই ছুটি শুরু হয়েছে। প্রথম দিকে রাস্তা-ঘাট, হাট-বাজার ফাঁকা থাকলেও কয়েকদিন মানুষ..

উপরে