নিয়মিত ত্রাণ বিতরণ করছেন গোদাগাড়ীর চেয়ারম্যান

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২০; সময়: ৭:৩০ অপরাহ্ণ |
নিয়মিত ত্রাণ বিতরণ করছেন গোদাগাড়ীর চেয়ারম্যান

জ্যেষ্ঠ প্রতিবেদক, গোদাগাড়ী : টানা ৫ম দিনের মতো গরীব ও দুস্থদের মাঝে ব্যক্তিগত ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

রোববার গোদাগাড়ী ইউনিয়নের বিভিন্ন এলাকার গরীব ৪০০ দুখী,, দিনমজুর, রিকশাচাল,, ভ্যান চালকসহ বিভিন্ন দুস্থ পরিবারের মাঝে প্রত্যেককে নিউজটিতে চাউল ৫ কেজি, আটা ২ কেজি, আলু ২ কেজি, মসুর ডাল ১ কেজি, তেল ১ লিটার, লবণ ১ কেজি, লাইফবয় সাবান ১ টি করে সাবান বাড়ি গিয়ে পৌঁছে দেন।

করেনা ভাইরাসের কারণে বিশ্ব যখন স্থিতিশীল ঠিক সেই মুহূর্ত বাংলাদেশ করুন সব সময় পার করছে।

সংক্রমণ ঠেকাতে বাংলাদেশ সরকার ঘর হতে বের হওয়া সহ বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংকট মোকাবেলায় জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যেতে নিষেধ করেছেন।

সেই ক্ষেত্রে যারা দিন আনে দিন খায় এবং কর্মহীন মানুষ তারাই মূলত বাড়ির মধ্যে একরকম অর্ধাহারে-অনাহারে দিন যাপন করছে।। এদের কথা বিবেচনা করে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের বিত্তবান ব্যক্তি,রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিদের পাশে দাঁড়ানোর কথা বলেছে।

তারই ধারাবাহিকতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ব্যক্তি উদ্যোগে এসব বিতরণের কাজ হাতে নেই।

গোদাগাড়ী উপজেলা রাজশাহী -১ আসনের সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর একান্ত ব্যক্তি হিসেবে পরিচিত রয়েছে।

গত কয়েকদিন আগে স্থানীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী সমাজের সকল পর্যায়ের গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশনাও দেন।

সেই মোতাবেক তিনি এই কার্যক্রম পরিচালনা করছেন।

এলাকার দুঃখী মানুষ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম এর ক্ষুদ্র পরিসরে হলেও এসব ত্রাণ খুশি হচ্ছেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, আমি একজন ক্ষুদ্র ব্যবসায়ী ও জনপ্রতিনিধি আমার মত এলাকায় অনেক ব্যবসায়ী আছে তারা যদি তাদের অবস্থান থেকে আশেপাশের গরীব-দুস্থদের মাঝে এভাবে দাঁড়ায় তাহলে অনেক মানুষ উপকৃত হবে এবং এই উপকারের ফলে তারা পেটের তাগিদে বাইরে বের হবে না।

এমনিভাবে তিনি এলাকার বিত্তবান মানুষদের গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

এই সময় ত্রাণ বিতরণ কাজে বিশেষ ভাবে সহযোগিতা করেন গোদাগাড়ী উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ মোশারফ বাবু ও স্থানীয় নেতৃবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে