বাগমারায় কর্মহীনের বাড়িতে খাদ্য পৌঁছে দিবে আ.লীগ

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২০; সময়: ১২:২৮ পূর্বাহ্ণ |
বাগমারায় কর্মহীনের বাড়িতে খাদ্য পৌঁছে দিবে আ.লীগ

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে খোলা হয়েছে কন্ট্রোল রুম। এই কন্ট্রোল রুমের মাধ্যমে উপজেলা জুড়ে যে সকল ব্যক্তি খাদ্য সংকটে রয়েছেন খবর পেলেই তাদের বাড়ি বাড়ি গিয়ে চাউল এবং সাবান পৌঁছে দিচ্ছেন নিয়ন্ত্রণ কক্ষের সদস্যরা। করোনা সংকট মোকাবেলায় গরীব, দুস্থ অসহায় থেকে শুরু করে খাদ্য সংকটে অনাহারে রয়েছে এমন ব্যক্তিদের পাশে সর্বদায় কাজ করে যাচ্ছে এই নিয়ন্ত্রণ কক্ষ।

দেশব্যাপি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য, উপজেলা আ’লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের ঐকান্তিক প্রচেষ্টায় সার্বক্ষণিক ভাবে সর্বস্তরের মানুষের যে কোন সহযোগিতায় কাজ করছে এই নিয়ন্ত্রণ কক্ষ।

উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে খোলা হয়েছে করোনা ভাইরাস সংক্রান্ত সচেতনতা ও নিয়ন্ত্রণ কক্ষ। নিয়ন্ত্রণ কক্ষে দায়িত্বরত ব্যক্তিদের সাথে যে কোন ধরণের সহায়তা ও পরামর্শ গ্রহণ করতে পারছে লোকজন। করোনা ভাইরাসের আক্রমনের সন্দেহ হলে সরাসরি অথবা মোবাইল ফোনের মাধ্যমে পাচ্ছেন প্রয়োজনীয় সেবা। এই কন্ট্রোল রুমে যারা দায়িত্ব পালন করছেন তাদের সাথে যোগাযোগ করতে পারছেন সব সময়।

অসহায় জনসাধারণের খোঁজ নিয়ে চাউল এবং সাবান নিয়ে বিভিন্ন দলে ভাগ হয়ে বাড়ি বাড়ি গিয়ে এই খাদ্য সামগ্রী বিতরণ করছেন তারা। শনিবার দিনব্যাপি উপজেলা আ’লীগের নিয়ন্ত্রণ কক্ষের মাধ্যমে আড়াই শতাধিক বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

খাদ্য সামগ্রী পৌঁছে দেন কন্ট্রোল রুমের সদস্য উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জহুরুল ইসলাম বাবু, মাস্টার মোজাম্মেল হক প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে