করোনাশঙ্কায় রাজশাহীতে আরও ৭৭ জন হোম কোয়ারেন্টাইনে

করোনাশঙ্কায় রাজশাহীতে আরও ৭৭ জন হোম কোয়ারেন্টাইনে

প্রকাশিত: মার্চ ২৬, ২০২০; সময়: ৭:৫১ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে খুুঁজে বের করে আরও ৭৭ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। এ নিয়ে এখন হোম কোয়ারেন্টাইনে আছেন ৪৪০ জন বিদেশ ফেরত। তবে রাজশাহীতে বৃহস্পতিবার পর্যন্ত করোনা ভাইরাস আক্রান্ত কোনো রোগী শনাক্ত হয়নি। বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ৭৭ জন বিদেশ ফেরত ব্যক্তিকে চিহ্নিত করে হোম কোয়ারেন্টাইনের আওতায় নেয়া হয়।

রাজশাহীর সিভিল সার্জন ডা. এনামুল হক জানান, গত ২৪ ঘণ্টায় রাজশাহী সিটি করপোরেশন এলাকায় ৪৯ জন, বাঘা উপজেলায় ৩ জন, চারঘাটে ৩ জন, পুঠিয়ায় ২ জন, দুর্গাপুরে ১ জন, মোহনপুরে ৩ জন, তানোরে ২ জন, পবায় ৮ জন এবং গোদাগাড়ীতে ৬ জনকে হোম কোয়ারেন্টাইনের রাখা হয়েছে। আগামী ১৪ দিন তারা বাড়িতেই থাকবেন।

এদের মধ্যে ভারত ফেরত ৬২ জন, মালেশিয়া থেকে এসেছেন একজন, সৌদি আরব থেকে পাঁচজন, কাতার থেকে তিনজন, বাহারাইন তেকে একজন, দুবাই থেকে দুইজন ও কঙ্গো থেকে দুইজন।

ডা. এনামুল হক জানান, গত ১ মার্চ থেকে রাজশাহী জেলায় মোট ৬০৫ জনকে হোম কোয়ারেন্টাইনে আনা হয়েছে। এর মধ্যে ১৪ দিন পূর্ণ হওয়ায় ছাড়পত্র দেওয়া হয়েছে ১৬৫ জনকে। বৃহস্পতিবার পর্যন্ত মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৪৪০ জন। তারা বাড়ির বাইরে বের হতে পারবেন না।

Leave a comment

উপরে