রাজশাহীতে কাভার্ডভ্যান ভর্তি যাত্রী

রাজশাহীতে কাভার্ডভ্যান ভর্তি যাত্রী

প্রকাশিত: মার্চ ২৫, ২০২০; সময়: ১০:১৭ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাস আতেঙ্কের মধ্যে ঢাকা থেকে রাজশাহীতে কুরিয়ার যোগে পণ্যের বদলে মানুষ নিয়ে আসে আহমেদ কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান। এ জন্য ওই কুরিয়ার সার্ভিসের এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট লোসনি চাকমার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

লোসনি চাকমা বলেন, ভ্রাম্যামান আদালত বসিয়ে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে আহমেদ কুরিয়ার সার্ভিসের মালিক নবুয়াত আলীর। এছাড়াও পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আহমেদ কুরিয়ার সার্ভিসের সকল কার্যক্রম বন্ধ রাখার নির্দেশও দেয়া হয়েছে।

তিনি জানান, এক স্থান থেকে অন্য স্থানে যেতে নিরুৎসাহিত করা হচ্ছে। গণপরিবহনও বন্ধ করে দেয়া হচ্ছে। তারপরেও অতিরিক্ত টাকা নিয়ে ঝুঁকিপূর্ণভাবে আহমেদ পার্সেল সার্ভিসের কাভার্ডভ্যানে ঢাকা থেকে ৩৫ জনকে রাজশাহী আনা হয়েছিল। তাদের সাগরপাড়া পেট্রোল পাম্পের সামনে নামানো হয়। এছাড়াও রাস্তায় আরও বেশ কয়েকজনকে নামিয়ে দিয়েছে।

করোনা ভাইরাস আতঙ্কে সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ ঘোষণা করেছে সরকার। বাস, ট্রেন, নৌযান ও ফেরি চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। আর আগামী ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সারাদেশে গণপরিবহন চলাচল বন্ধ করা হয়েছে।

Leave a comment

উপরে