রাজশাহীতে ‘আমারা বাগমারাবাসী’র কমিটি গঠন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২০; সময়: ১০:৫০ অপরাহ্ণ |
রাজশাহীতে ‘আমারা বাগমারাবাসী’র কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরে বসবাসরত বাগমারাবাসীদের সংগঠন ‘আমরা বাগমারাবাসী’র কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় নগরের একটি কমিউনিটি সেন্টারে পুর্নাঙ্গ কমিটি ও গঠনতন্ত্র অনুমোদন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান মন্ডল। সভায় কিছু সংশোধনসহ সর্বসম্মতি ক্রমে গণতন্ত্র অনুমোদন এবং নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটির সভাপতি হয়েছেন অধ্যক্ষ আব্দুল আব্দুল লতিফ। আর সহ-সভাপতি করা হয়েছে অধ্যক্ষ এরশাদ আলী, অধ্যক্ষ আব্দুস সালাম, উপাধ্যক্ষ মোবারক আলী। নতুন কমিটির সাধারণ সম্পাদক এসএম আজাদ শফীকুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক রাজশাহী কলেজের সহকারী অধ্যাপক এসএম তাজুল ইসলাম, শফীকুল ইসলাম, সার্জেন্ট রফিকুল ইসলাম।

কমিটির কোষাধ্যক্ষ প্রকৌশলী আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান, আমজাদ হোসেন, সহকারী অধ্যাপক মুহা. রওশন আলী, দপ্তর সম্পাদক মুরাদ হোসেন, সহ-দপ্তর সম্পাদক আতাউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক সামসুল ইসলাম সান্টু, সমাজ কল্যাণ সম্পাদক স্যানিটারী ইন্সপেক্টর আশরাফুল ইসলাম, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মোজাফ্ফর হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক সহকারী অধ্যাপক ড. শরীফুল ইসলাম, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক আব্দুল কুদ্দুস, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সহকারী অধ্যাপক ড. আজিজুর রহমান, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রভাষক মেজবাউল হক, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মোজাম্মেল হক, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. শামসাদ বেগম মিতালী, সহ-মহিলা বিষয়ক সম্পাদক প্রভাষক তহুরা খাতুন, ধর্ম বিষয়ক সম্পাদক কামরুজ্জামান বাবলু, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অনল কুমার মন্ডল, অর্থ বিষয়ক সম্পাদক কলিম উদ্দীন শাহ্, সহ-অর্থ বিষয়ক সম্পাদক মো. আলাউদ্দিন ও তপন কুমার।

কার্যনির্বাহী সদস্য পদে রয়েছেন প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান মন্ডল, জাহাঙ্গীর আলম, প্রফেসর ড. জালাল উদ্দিন সরদার, এএফএম রকিবুল আলম (টুকু), প্রফেসর ড. খাইরুল ইসলাম, সাংবাদিক আফজাল হোসেন, সহকারী অধ্যাপক মমতাজউদ্দীন মোল্ল্যা, এ্যাড. আমজাদ হোসেন, সাইদুল ইসলাম, সহকারী অধ্যাপক ড. আফজাল হোসেন, এ্যাড. আমিনুল ইসলাম, এ্যাড. আমজাদ হোসেন, রফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক আ.ফ.ম. তোফাজ্জল হক, ওবাইদুর রহমান রুবেল।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে