সম্পাদক পদপ্রার্থী রনিকে পাবনা প্রকৌশলীদের সমর্থন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২০; সময়: ১১:২৮ পূর্বাহ্ণ |
সম্পাদক পদপ্রার্থী রনিকে পাবনা প্রকৌশলীদের সমর্থন

নিজস্ব প্রতিবেদক : প্রকৌশলী বান্ধব আইইবি রাজশাহী গড়ার লক্ষ্যে নিয়ে এগুচ্ছো প্রকৌশলী মুফতি মাহমুদ রনি সহ রুয়েটের নব নির্বাচিত শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী মিয়া জগলুল সাদত তরুন শিক্ষক ও রাজশাহীর বিভিন্ন প্রকৌশলী দপ্তরের নবীন ও প্রবীণ প্রকৌশলীরা। সকল প্রকৌশলী বৃন্দের একটায় শ্লোগান হটাও রাজশাহী আইইবি কেন্দ্রের ব্যর্থ নেতৃত্ব বাঁচাও আইইবি রাজশাহী কেন্দ্র।

প্রকৌশলী মুফতি মাহমুদ রনি তার নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে বুধবার পাবনার বিভিন্ন প্রকৌশলী দপ্তরে প্রকৌশলীদের মাঝে উপস্থিত হলে যেন এক মিলন মেলায় পরিনত হয়।

তারা সকলে একই সূরে বলেন, যে হঠাও রাজশাহী কেন্দ্রের অক্ষম নেতৃত্ব বাঁচাও আইইবি। পাবনা প্রকৌশলীরা বেশ কয়েকদিন আগে বিএমডিএ রাজশাহী প্রকৌশলী জনাব ফরিদুল ইসলাম ঠিকাদারের হাতে লাঞ্ছিতের বিষয় ও পলিটেকনিক রাজশাহী অধ্যক্ষ লাঞ্ছিত হওয়ার পর আই ই বি রাজশাহী ব্যর্থ নেতাদের উক্ত প্রকৌশলী-বৃন্দের পাশে না পাওয়ায় তাদের কঠোর সমালোচনা করেন ওরাজশাহী আইইবি কেন্দ্রের ব্যর্থ নেতৃত্বকে তারা প্রত্যাখান করেন। সকল প্রকৌশলী বৃন্দ আইইবি কে গতিশীল ও সকল প্রকৌশলীদের একএীকরনের ব্যবস্থা করার ও প্রত্যেক মাসে সভা সেমিনারের আহ্বান জানান মুফতি রনির প্রতি যা বর্তমানে রাজশাহী কেন্দ্রে নাই ও পাবনাতে আইইবি এর নিজস্ব ভবনের দাবী করেন পাবনার সর্বস্তরের প্রকৌশলীরা।

পাবনা পানি উন্নয়ন বোর্ড এর নিবার্হী প্রকৌশলী কে এম জহরুল বলেন, যে বেশ কিছু দিন আগে একটি পএিকায় আমার বিরুদ্ধে মিথ্যা রির্পোট করা হয়। মিথ্যা রির্পোটের কারনে আমার বিরুদ্ধে দুদকে মামলা হয়েছে ও মামলাটি কোটে চলছে ।অথচ এই বিপদ মহুর্তেও আইইবি এর রাজশাহী কেন্দ্রের কোন নেতাকে আমরা পাশে পাইনি তারা শুধু আসে ভোট নিতে তিনি জোড় দাবী দিয়ে বলেন যে আমি রাজশাহী কেন্দ্রের প্রকৌশলী বান্ধব ও গতিশীল নেতৃত্ব দেখতে চাই।

পাবনা নেসকোর আরেক নিবার্হী প্রকৌশলী বলেন যে আমার মনে হচ্ছে খুব তাড়াতাড়ি আলাদাভাবে আরেকটি আই ই বি গঠিত হবে, আমাদের দূর্বল নেতৃত্বের কারনে, বর্তমানে আমাদের দেশে বেসরকারী প্রকৌশলী বিশ^বিদ্যালয় ২০০এর উপরে তাই বর্তমানে আইইবি কে বাঁচাতে হলো আমাদের সকলকে একএিত হয়ে দূর্বল নেতৃত্বকে আগে সড়াতে হবে। এই সময় প্রকৌশলী মুফতি মাহমুদ রনি তাদের বলেন যে আপনারা আমার জন্য দোয়া করবেন আমি বিজয়ী হলে আপনাদের সকল দাবী দাওয়া পূরন করবো।প্রকৌশলী মহলে প্রচার আছে মুফতি মাহমুদ রনি হচ্ছেন রাসিক মেয়র এএইচ এম খায়রুজ্জামান লিটনের আস্থাভাজন বাংলাদেশ ছাএলীগ রাজশাহী রুয়েট শাখার দূর সময়ের কান্ডারী সাবেক রুয়েট ছাএলীগ নেতা।

বর্তমানে তিনি রুয়েট অফিসার্স এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও আইইবি রাজশাহী কেন্দ্রের সম্মানী সম্পাদক পদপ্রার্থী। প্রকৌশলী রনি নির্বাচনী প্রচারনায় পাবনার বিভিন্ন প্রকৌশল দপ্তর যেমন নেসকো, পাবনা বিশ^বিদ্যালয়, ওয়াটার বোর্ড এলজিইডি বিএমডিএ পলিটেকনিক সহ বিভিন্ন প্রকৌশলী দপ্তরে যান এ সময় নির্বাচনী প্রচারনায় তার সফর সঙ্গী ছিলেন কেন্দ্রীয় কাউন্সিল সদস্য পদপ্রার্থী ও রুয়েট নব নির্বাচিত শিক্ষক সমিতির সাধারন সম্পাদক প্রফেসর ড. মিয়া জগলুল সাদত, রুয়েট ছাএলীগের সাবেক সভাপতি রাইসুল ইসলাম রোজ সহ প্রমুখ প্রকৌশলী উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে