রাজশাহীতে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

রাজশাহীতে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ১৭-০২-২০২০, সময়: ১৪:২৩ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুরে পেশাগত দায়িত্ব পালনকালে সময় টিভির সিনিয়র ক্যামেরাপারসন ও রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান পাপ্পুকে শারীরিকভাবে লাঞ্ছিত এবং তার ক্যামেরা ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন করেছেন রাজশাহীর সাংবাদিকরা।

সোমবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নগরের সাহেববাজার জিরোপয়েন্টে এই মানববন্ধনের আয়োজন করে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন। মানববন্ধনে পাপ্পুর ওপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সাংবাদিকরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সোনারদেশের সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, মেট্রোপলিটন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল হক, সাংবাদিক সংস্থার সভাপতি রফিকুল আলম, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাংবাদিক ফেডারেশনের সদস্য জাবিদ অপু, সাংবাদিক সৌরভ হাবিব, সাইফুর রহমান রকি প্রমূখ।

সাংবাদিকদের দাবির সঙ্গে সংঘতি প্রকাশ করে মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। মানববন্ধন পরিচালনা করেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল।

উল্লেখ্য, গত শনিবার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভা আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষের সময় পেশাগত দায়িত্ব পালনকালে সময় টিভির ক্যামেরা পারসন পাপ্পুর উপর হামলা হয়। এ সময় তাকে শারীরিকভাবে লাঞ্ছিত ও ক্যামেরা ভাংচুর করা হয়।

উপরে