রাজশাহীতে অটোরিকশা ছিনতাই চক্রের গডফাদার গ্রেপ্তার

রাজশাহীতে অটোরিকশা ছিনতাই চক্রের গডফাদার গ্রেপ্তার

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২০; সময়: ১০:৫৯ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে আন্তজেলা অটোরিকশা ছিনতাই চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের দামকুড়া থানার একটি দল নগরীর শাহ মখদুম থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন পবা নতুন পাড়া এলাকার এক বড় ছেলে সাদ্দাম হোসেন (২৫) ও উত্তর নওদাপাড়া এলাকার নাজিরের ছেলে জসীম (২৬)। এদের মধ্যে সাদ্দাম হোসেন অটোরিকশা ছিনতাই চক্রের গডফাদার।

দামকুড়া থানার ওমি মাজহারুল ইসলাম জানান, পুলিশের হাতে গ্রেপ্তার আন্তঃজেলা অটোরিকশা ছিনতাই চক্রের দুই সদস্য সর্বশেষ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজা বাড়িতে ড্রাইভারকে বেঁধে রেখে অটোরিকশা ছিনিয়ে নিয়ে চলে যায়। এই চক্রটি রাজশাহী ও আশেপাশের এলাকায় যাত্রী সেজে অটোরিকশা ছিনতাই করে। ওই ঘটনায় গোদাগাড়ী থানায় একটি মামলা হয়। সেই মামলার সূত্র ধরে নগর পুলিশ সিসিটিভি ফুটেজ থেকে আসামিদের সনাক্ত করে ও বৃহস্পতিবার নগরীর শাহমখদুম থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে সাদ্দাম হোসেন অটোরিকশা ছিনতাই চক্রের মূল হোতা। তাদের দুজনের বিরুদ্ধে চুরি-ছিনতাইসহ থানায় বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপরে