তাহেরপুরে স্পিরিট পানে দুই ভাইয়ের মৃত্যুর অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২০; সময়: ৭:৪৯ অপরাহ্ণ |
তাহেরপুরে স্পিরিট পানে দুই ভাইয়ের মৃত্যুর অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাগমারা : এক দিনের ব্যবধানে বাগমারার তাহেরপুর পৌরসভায় নেশা জাতীয় দ্রব্য স্পিরিট পানে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যুর অভিযোগ উঠেছে। বিষয়টি ধামাচাপা দিতে তাড়াহুড়া করে তাদের লাশ দুইটি পুড়িয়ে ফেলা হয়েছে বলে এলাকার লোকজন জানিয়েছেন। ওই ঘটনায় এলাকাবাসীর মধ্যে মিশ্রপ্রতিক্রিয়া দেখা দিয়েছে।

জানা যায়, তাহেরপুর পৌরসভার সুইপার কলোনির মৃত গোপালের ছোট ছেলে অমল কুমার (৩৩) গতকাল সোমবার দুপুরে মাত্রাতিরিক্ত নেশা জাতীয় স্পিরিট পান করে অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি পরিবারের সদস্যরা জানতে পেরে তাকে চিকিৎসার জন্য দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথের মধ্যে মারা যায়। বিষয়টি কাউকে না জানিয়ে পরিবারের সদস্যরা তাকে দ্রুত মাটি চাপা দেয়।

অমলকে তাড়াহুড়া করে মাটি চাপা দেয়ায় এলাকার লোকজনের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। আজ দুপুরে অমলের বড় ভাই কমল কুমার স্পিরিট পান করে আবারো অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি পরিবারের সদস্যরা জানতে পেরে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীনবস্থায় বিকেলে তিনটার দিকে সে মৃত্যু বরন করেন। পরিবারের সদস্যরা চিকিৎসককে (হৃদযন্ত্রেরক্রিয়া) বন্ধ হয়ে মারা গেছে বলে হাসপাতাল থেকে ছাড়পত্র নেয়।

মঙ্গলবার সন্ধ্যায় কমলকে মাটিচাপা দিয়ে তার সৎকার করেন বলে এলাকার লোকজন জানান। এলাকার লোকজনের অভিযোগ তাহেরপুর পৌরসভায় কয়েকটি হোমিও’র দোকানে স্পিরিট গুলো বিক্রি করে থাকে। ওই সব দোকান থেকে মাদকসেবীরা স্পিরিট গুলো সংগ্রহ করেন এবং পান করে থাকেন। এলাকার লোকজন দ্রুতগতিতে ওই সকল হোমিও দোকান গুলো অভিযান চালিয়ে অবিলম্বে নেশা জাতীয় স্পিরিট বিক্রি বন্ধের দাবী জানিয়েছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, অমল গতকাল সোমবার অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাস্তায় মারা যায়। তার মৃত্যুর খবর জানতে পারলে বড় ভাই কমল অসুস্থ হয়ে পড়ে। চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীনবস্থায়তার মৃত্যু হয়। তাদের দুই ভাইয়ের মৃত্যুর ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে বলে তিনি জানিয়েছেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে