বাগমারায় দুই বাস মুখো-মুখি সংঘর্ষ, ভ্যান চালক নিহত

বাগমারায় দুই বাস মুখো-মুখি সংঘর্ষ, ভ্যান চালক নিহত

প্রকাশিত: ১৫-১২-২০১৯, সময়: ১৭:৫২ |
Share This

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় দুই বাসের মুখো-মুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। বাস সংঘর্ষের আগে এক চার্জার ভ্যানকে ধাক্কা দিলে ভ্যান চালক আবু বাক্কার ওরফে ভান্ডার (৬৫) গাড়ি থেকে ছিটকে পাকা রাস্তার উপড়ে পড়ে গেলে মাথা ও বুকে আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যায়। রবিবার দুপুর দেড় টার দিকে উপজেলার বালানগর মোড়ে এ ঘটনা ঘটে। এ সময় দুই বাসের সামনের কাঁচ ও বডি ভেঙ্গে দুমড়ে যায়।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, কেশরহাট-ভবানীগঞ্জ সড়ককে মাথাভাঙ্গার সামনে বালানগর-সগুনা মোড় রাজশাহী হতে ভবানীগঞ্জ গামী সিয়াম পরিবহন জ-০৫-০০২১ নামে একটি বাস মোড় ঘুরতে গিয়ে ব্রেক ফেল করে। এসময় সামনে ভবানীগঞ্জ হতে ছেড়ে আসা নিপু-দিপু ব-১৮৬১ একটি বাসকে সরাসরি ধাক্কা দেয়। দুই বাসের মুখোমুখি সংঘর্ষের আগে রাজশাহী থেকে ছেড়ে আসা বাসটি ব্রেক ফেল করে ভ্যানের পিছনে ধাক্কা দেয়। সে সময় ভ্যান চালক ভ্যান থেকে ছিটকে রাস্তার উপরে পড়ে যায় এবং অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এছাড়া বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছে। স্থানীয় ভাবে তাদেরকে চিকিৎসা দেয়া হলেও ড্রাইভার জাহাঙ্গীর রহমান, বালানগর গ্রামের তানভীর রহমান সহ আরোও ১২ জনকে আহত অবস্থায় স্থানীয় স্বাস্থ্যকমপ্লেক্স ও ক্লিনিকে নেয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘাতক বাসটি জব্দ করছিল। এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) রইস উদ্দিন জানান, উভয় বাসের সংঘর্ষের ঘটনায় ১ জন নিহত হয়েছে। অন্যদের স্থানীয় ও বিভিন্ন হাসপাতারে প্রেরণ করা হয়েছে।

উপরে