মোহনপুরে শিশু ও নারীদের উন্নয়নে সচেতনতামূলক কর্মশালা

মোহনপুরে শিশু ও নারীদের উন্নয়নে সচেতনতামূলক কর্মশালা

প্রকাশিত: ১১-১২-২০১৯, সময়: ১৬:৪৭ |
Share This

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর : উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেওয়া ১০টি বিশেষ উদ্যোগ এর প্রচার কার্যক্রম এবং শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম প্রকল্পের আওতায় শিশুকে মাতৃদুগ্ধ দান, শিশু ও নারীর অধিকার শিশু যথাযথ বিকাশ, অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য, জন্ম নিবন্ধন বিভিন্ন বিষয়ে বুধবার সকাল ১০টায় দিনব্যাপী নেতৃস্থানীয় ব্যক্তিদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য অফিসের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় বাকশিমইল পরিষদ পরিষদ হলরুমে কর্মশালার সভাপতিত্ব করেন নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেন। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম, সহকারী জেলা তথ্য কর্মকর্তা আব্দুল আহাদ, ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, সানজীদা রহমান রিক্তা।

উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে তিনি ১০টি বিশেষ উদ্যোগ গ্রহণ করেছেন। ওই সব উদ্যোগের প্রচার এবং শিশু ও নারী উন্নয়নে মানুষকে সচেতন করার জন্যই সরকারি কর্মকর্তাসহ সমাজে নেতৃত্ব দেওয়া বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের নিয়ে এই অংশগ্রহণমূলক কর্মশালার আয়োজন করা হয়েছে।

স্বাগত বক্তব্য প্রদান করেন উপ-পরিচালক নাফেযালা নাসরিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহারিয়া শায়লা জাহানসহ বেসরকারি সংস্থার প্রতিনিধি ও সংবাদ কর্মী অংশ নেন। সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা জহুরুল হক।

উপরে