গোদাগাড়ীর নবাগত ইউএনও নাজমুল সরকারের মতবিনিময়

গোদাগাড়ীর নবাগত ইউএনও নাজমুল সরকারের মতবিনিময়

প্রকাশিত: ০৯-১২-২০১৯, সময়: ১৮:০৮ |
Share This

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাজমুল ইসলাম সরকার পরিচিত ও মতবিনিময় সভা করেছেন। সোমবার দুপুর আড়াইটার দিকে উপজেলা মিলনায়তনে এই সভা করেন।

সভায় বীরমুক্তিযোদ্ধা,, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনীতিবিদ, সাংবাদিক ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরিচিতি ও মতবিনিময় সভায়প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আল।

বিশেষ অতিথি ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, লীগের সভাপতি আলহাজ উদ্দিন বিশ্বাস, গোদাগাড়ী উপজেলা ভারপ্রাপ্ত সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার চৌধুরী।

মতবিনিময় ও পরিচিতি সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল ইসলাম সরকার বলেন আমি আপনাদের এখানে সেবা প্রদানের জন্য এসেছি আপনারা আমাদেরকে সার্বিক সহযোগিতা করবেন। এ উপজেলায় মাদকের সমস্যা আছে আপনাদের সহযোগিতা পেলে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হবে তিনি জানান।

তিনি আরো বলেন গোদাগাড়ী উপজেলার সকল উন্নয়নের জন্য আমার সেবার মনোভাব কমতি থাকবে না সকল সেবা সমানভাবে করে যেতে চা। এজন্য আমার জন্য সবাই দোয়া করবে।

এর আগে তিনি মতবিনিময় সভায় আগত সকল পর্যায়ের নেতৃবৃন্দের সাথে পরিচিত হন এবং তাদের প্রত্যাশা শোনে।। পরে তিনি এসবের উত্তর প্রদান করে। সভায় বিভিন্ন স্কুল কলেজের অধ্যক্ষ জনপ্রতিনিধি রাজনৈতিক নেতৃবৃন্দ সাংবাদিক ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরে