বাগমারায় জয়িতাদের সংবর্ধনা প্রদান

বাগমারায় জয়িতাদের সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ০৯-১২-২০১৯, সময়: ১৭:১৯ |
Share This

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে ‘জয়িতা অন্বেষনে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় রাজশাহীর বাগমারা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ। স্বাগত বক্তব্য প্রদান করেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ওয়াহিদুজ্জামান। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রাজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারন সম্পাদক কোহিনুর বানু প্রমুখ।

এসময় শ্রেষ্ঠ জয়িতা হিসেবে নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী ক্যাটাগরিতে উপজেলা পর্যায়ে জান্নাতুন নেছা, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী ক্যাটাগরিতে শহিদা বেগম এবং সফল জননী নারী ক্যাগরিতে শিরিনা খাতুনকে সম্মাননাপত্র ও ক্রেষ্ট প্রদান করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন তথ্য আপা আকতারুন নাছরিন আঁখি।

উপরে