শুকাতে দেওয়া খড় জিপগাড়ীতে জড়িয়ে আগুন, বাঁচলো তিন যাত্রী

শুকাতে দেওয়া খড় জিপগাড়ীতে জড়িয়ে আগুন, বাঁচলো তিন যাত্রী

প্রকাশিত: ০৭-১২-২০১৯, সময়: ১৪:২৮ |
Share This

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার আমনুরা সড়কে দামি ব্যান্ডের দাদু মটরসের জিপগাড়ির স্যালেন্সারের পাইপে চারার খড় জড়িয়ে আগুন লেগে গেলেও রক্ষা পেলো তিন যাত্রী। শনিবার বেলা ১১ টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার আমতলা মোড়ে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী আজিজ জানান, হেলিপ্যাডের ওখানে জিপগাড়ির স্যালেন্সারের পাইপে সড়কে শুকাতে দেওয়া একগুচ্ছ চারার খড় জড়িয়ে যায়। তাকে আগুনের সূত্রপাত হয়। সেই সময় গাড়ির চালককে স্থানীয়রা থামানোর সংকেত দিলে বুঝতে পারেনি। তবে কিছু দূর যাওয়ার পর আগুনের তীব্রতা বেশী হলে পুনরায় আমতলা মোড়ের লোকজন চিৎকার করে জিপগাড়ীর ড্রাইভার ও যাত্রীরা বুঝতে পারে।

তাৎক্ষণিক ড্রাইভার তা বুঝতে পেরে দ্রুত গাড়ী হতে নেমে পড়ে। এই সময় স্থানীয়রা আগুন নেভাতে দ্রুত এগিয়ে আসে। পরে গোদাগাড়ী ফায়ার সর্ভিস কে খবর দিলে তা দ্রুত নেভাতে সক্ষম হয়। গাড়িটির ইজ্ঞিনসহ নানান ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানাযায়।

এলাকাবাসী জানান, রাস্তার উপর খড় শোকাতে দেওয়ার ফলে নানান দূর্ঘটনা ঘটছে। এগুলো রোধ করার জন্য উপজেলা প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন মাষ্টার আতাউর রহমান বলেন, মাক্রোবাসটির আগুন সূত্রপাত হয়েছে শুকনা খড় থেকে। আগুন নিয়ন্ত্রণ করতে না পারলে পুরো গাড়ীটি পুড়ে যেত।

উপরে