খামারিকে হত্যা করে ৪ গরু লুটে মামলা, গ্রেপ্তার হয়নি খুনি

খামারিকে হত্যা করে ৪ গরু লুটে মামলা, গ্রেপ্তার হয়নি খুনি

প্রকাশিত: ০৬-১২-২০১৯, সময়: ২২:৪২ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে মালিককে হত্যা করে ৪টি গরু লুটের ঘটনায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে রাজপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহত আব্দুল মজিদের বড় ছেলে আব্দুস সালাম বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন। তবে এ পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। লুট হওয়া গরুগুলোরও উদ্ধার হয়নি। ঘটনার সাথে জড়িত সন্দেহে কয়েকজনকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। নিহত মজিদ নগরীর রাজপাড়া থানার দাসপুকুর এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে।

রাজপাড়া থানার ওসি তদন্ত মেহেদি হাসান বলেন, হত্যা করে গরু লুটের ঘটনায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের ছেলে বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আসামীদের আটক ও গরু উদ্ধারের চেষ্টা চলছে।

নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, কাউকে আটক করা সম্ভব হয়নি। আসামীদের ধরার চেষ্টা চলছে।

উল্লেখ্য, নিহত আব্দুল মজিদ বাড়ির পাশের একটি জমিতে খামার করে দুটি গাই গরু ও দুটি বাছুর পালন করতেন। পাশেই তার স্ত্রী ও তিনি একটি চৌকিতে শুয়ে থেকে গরু পাহারা দিতেন। বুধবার দিবাগত রাতের কোন এক সময় চোরেরা খামার থেকে গরু নিয়ে যাচ্ছিল। ধারণা করা হচ্ছে এ সময় মালিক আব্দুল মজিদ দেখে ফেলায় তাকে শ্বাসরোধ করে হত্যা করে ২টি গাই গরু ও ২টি বাছুর নিয়ে যাওয়া হয়। সকালে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

উপরে