রাজশাহী সীমান্তে প্রবেশ করে দুই জেলেকে ধরে নিয়ে গেছে বিএসএফ

রাজশাহী সীমান্তে প্রবেশ করে দুই জেলেকে ধরে নিয়ে গেছে বিএসএফ

প্রকাশিত: ০৫-১২-২০১৯, সময়: ১৮:৩৭ |
Share This

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ফরহাদপুর নির্মলচরের নিচ হতে বাংলাদেশ সীমান্তে প্রবেশ করে আব্দুর রহিম (৫৫) ও ওমর আলী (৩২) দুই জেলেকে ধরে নিয়ে গেছে ভারতের টিকনা চর ক্যাম্পের বিএসএফ সদস্যরা। আটককৃত দুই জেলে প্রেমতলী কাঁঠাল বাড়িয়া গ্রামের আবু বক্কর ও মৃত মোশাররফ হোসেনের ছেলে।

মাটিকাটা ইউপির ১ নং ওয়ার্ড সদস্য মোঃ নয়ন আলী জানান, পদ্মা নদীতে মাছ ধরে বাংলাদেশ সীমানার ভিতরে ফরহাদপুর সামাজিক বনায়নের পাশের নির্মলচর হয়ে বাড়ি ফিরছিল দুই জেলে। এ সময় ভারতীয় বিএসএফ সদস্যরা বাংলাদেমের ভিতরে প্রবেশ করে তাদের ধরে টেনে হিচড়ে নিয়ে চলে যায়। সন্ধ্যায় তিনিসহ দুই জেলের পরিবারের সদস্যরা প্রেমতলী বিজিবি ফাঁড়িতে গিয়ে বিষয়টি জানানো হয়েছে।

বিজিবি-১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস জিয়াউদ্দীন মাহমুদ বলেন, দুই জেলেকে ধরে নিয়ে যাওয়ার বিষয়টি তাদের পরিবার ও স্থানীয় জনপ্রতিনিধি বিজিবিকে জানিয়েছে। বিএসএফ অনুপ্রবেশ করেছে না জেলেরা ভারতের ভুল করে ভারতের সীমানায় চলে গিয়েছিল সেটি খতিয়ে দেখা হচ্ছে। এর পর বিষয়টি নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে। তবে রাত ৮টা পর্যন্ত বিএসএফের সঙ্গে যোগাযোগ করা সম্ভাব হয়নি বলে জানান এই বিজিবি কর্মকর্তা।

উপরে