বাঘায় ধর্ষণের মামলায় গ্রেপ্তার মিষ্টার!

বাঘায় ধর্ষণের মামলায় গ্রেপ্তার মিষ্টার!

প্রকাশিত: ১৯-১১-২০১৯, সময়: ১৭:৫৪ |
Share This

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় বিয়ের প্রলোভনে টাকা পয়সা হাতিয়ে নিয়ে স্বামী-স্ত্রীর মতো দৈহিক মেলামেশা করতো মিষ্টার আলী (৩৫)। তার কথায় বছর দেড়েক আগে স্বামীকে ডিভোর্সও দিয়েছে ওই নারি। দীর্ঘ কয়েক বছরের সম্পর্কেও ওই নারির সাথে পরে আর বিয়ে করতে রাজি হননি মিষ্টার আলী। এর পরেও একই কায়দায় স্বামী পরিত্যাক্তা ওই নারির ঘরে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে মিষ্টার আলী।

সোমবার (১৮ নভেম্বর) বিকেলে এ ঘটনায় মিষ্টার আলীর বিরুদ্ধে ধর্ষনের অভিযোগসহ প্রতারনা করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মামলা দায়ের করেন স্বামী পরিত্যাক্তা ৩ সন্তানের জননী রাহিমন। তার বাড়ি উপজেলার পদ্মার চর এলাকার দাদপুর গ্রামে।

এ মামলায় একইদিন রাতে মিষ্টার আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ নভেম্বর) তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত মিষ্টার আলী একই উপজেলার লক্ষীনগর গ্রামের ফজল সেখের ছেলে।

পুলিশ জানায়, পাশাপাশি গ্রাম হওয়ার কারণে ওই গৃহবধুর বাড়িতে যাওয়া আসার এক পর্যায়ে সম্পর্ক গড়ে তুলে বিয়ে করতে চায়। প্রেমের বন্ধনে আবদ্ধ হয়ে তার কথায়স্বামীকে ডিভোর্স দেয় ওই নারি। এমনকি তার কাছে থাকা টাকা পয়সা যা ছিল তাও বিশ্বাস করে দিয়েছে মিষ্টার আলীকে। পরে বিয়ের প্রলোভনে আবারো ওআ নারির ঘরে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, মঙ্গলবার মিষ্টার আলীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a comment

উপরে