রাজশাহীতে দীপ্ত টিভির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী এতিম শিশুদের নিয়ে পালিত

রাজশাহীতে দীপ্ত টিভির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী এতিম শিশুদের নিয়ে পালিত

প্রকাশিত: ১৮-১১-২০১৯, সময়: ১৭:৪৮ |
Share This

নিজস্ব প্রতিবেদক : বিভাগীয় মহানগরী রাজশাহীতে দীপ্ত টিভির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী এতিম শিশুদের নিয়ে কেক কেটে ও আলোচনা সভার মধ্যে দিয়ে পালিত হয়েছে। সোমবার বেলা ১১ টার দিকে মহানগরীর বর্ণালী মোড়ে অবস্থিত ছোট মনি নিবাসে এতিম শিশুদের নিয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিন আক্তার রেনী।

এসময় রাজশাহী সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক হাসিনা মমতাজ, সমাজ সেবা অধিদপ্তরের সহকারী পরিচালক ড. আব্দুল্লা আল ফিরোজ, ছোট মনি নিবাসের উপ-তত্ত্ববোধক ওহেদা খাতুন, দৈনিক রাজশাহী সংবাদের সম্পাদক আহসান হাবীব অপু, রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান পাপ্পু, রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামলু, জিটিভি’র রিপোর্টার রাশেদ রিপন, সময় টিভি’র রিপোর্টার সাইফুর রহমান রকি, রাকিবুল হাসান রাজিব আর টিভি’র রিপোর্টার আমির ফয়সাল, মাই টিভি’র রিপোর্টার শাহ্রিয়ার অনতু, দেশ টিভি’র ভারপ্রাপ্ত প্রতিনিধি সোহেল রানাসহ রাজশাহীতে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন দীপ্ত টিভি বিভাগীয় প্রতিনিধি ইউ. আদনান। পরে, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিরা কেক কাটেন।

আলোচনা সভায় বক্তাগণ বলেন, বিশ্বায়নের যুগে বস্তুনিষ্ঠ তথ্য বা সংবাদ পরিবেশন করে দীপ্ত টিভি আমাদের আশা পূরণ করে চলেছে। দীপ্ত টিভি’র উত্তরোত্তর সাফল্য কামনা করি। আমাদের সমাজে প্রতিনিয়ত ঘটে যাওয়া অনেক ঘটনা আমরা জানিনা কিন্তু সে সব ঘটনা দীপ্ত টিভি’র মাধ্যমে দেখতে চাই। আর আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন যে সংবাদ মানুষের কল্যাণে কাজ করে ।

Leave a comment

উপরে