দুর্গাপুরে ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে জোরপুর্বক গর্ভপাত

দুর্গাপুরে ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে জোরপুর্বক গর্ভপাত

প্রকাশিত: ১৭-১১-২০১৯, সময়: ২৩:৩৮ |
Share This

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুরে নবম শ্রেনীর এক স্কুলছাত্রীকে (১৫) ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, ধর্ষণের পর ওই স্কুলছাত্রী গর্ভবর্তী হলে জোরপূর্বক ওষুধ সেবন করিয়ে তার গর্ভপাত করানো হয়। এ ঘটনায় মাজেদুর রহমান নামের এক যুবকের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা হয়েছে। মাজেদুর দুর্গাপুর পৌরসভার সিংগা গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

মামলার অভিযোগে জানা যায়, দুর্গাপুর পৌরসভা এলাকার সিংগা গ্রামের মাজেদুর রহমান গত ১৩ আগস্ট ওই স্কুলছাত্রী বাড়ি ফাঁকা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে না জানাতে স্কুলছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে মাজেদুর ওই স্কুলছাত্রীকে একাধিক বার ধর্ষণ করে। পরবর্তীতে ওই স্কুলছাত্রী গর্ভবর্তী হয়ে পড়লে গত ১০ অক্টোবর মাজেদুর তাকে গর্ভপাত করানোর জন্য জোরপূর্বক ওষুধ খাইয়ে দেন। পরে ওই স্কুলছাত্রী অসুস্থ হয়ে রক্তপাত শুরু হলে বিষয়টি তিনি তার পরিবারকে জানায়। এর পর গত ১৪ নভেম্বর রাজশাহীর মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ওই স্কুলছাত্রীর ডিএনসি করা হয়েছে।

দুর্গাপুর থানার ওসি খুরশীদা বানু কনা জানান, থানায় ধর্ষণের অভিযোগে এনে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার সুত্রধরে ওই ঘটনা তদন্ত করছেন। আসামী পলাতক থাকায় তাকে এখনও গ্রেপ্তার করা যায় নি। আসামীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a comment

উপরে