বাগমারায় কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা

বাগমারায় কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা

প্রকাশিত: ১১-১১-২০১৯, সময়: ১৯:৫১ |
Share This

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : ‘পুলিশই জনতা জনতাই পুলিশ’ এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহীর বাগমারা উপজেলা কমিউিনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে গতকাল সোমবার বিকেলে বাগমারা ডিগ্রি কলেজ মিলনায়তনে আলোচনা সভা ও ওপেন হাউজ ডে-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমানের সভাপতিত্বে ও উপ-পরিদর্শক মনিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা কমিউিনিটি পুলিশিং ফোরামের সভাপতি আবু তালেব, রেঞ্জ ডিআইজি কার্যালয়ের উপ-পরিদর্শক (সিপিও) আয়নাল হক, বাগমারা প্রেসক্লাবের সভাপতি ইউসুফ আলী সরকার প্রমূখ।

পুলিশের সঙ্গে কাজ করি- মাদক, জঙ্গী, সন্ত্রাসমুক্ত দেশ গড়ি- এই প্রতিপাদ্য নিয়ে আলোচনা সভায় বক্তারা সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক বিরোধী, বাল্য বিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন বিরোধী বক্তব্য তুলে ধরে এসব বিষয়ে সকলকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন। আলোচনা সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের কমিউিনিটি পুলিশিং ফোরামের সদস্য, শিক্ষক, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপরে