নরদাশ ইউনিয়নে ভোটের মাধ্যমে ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল

নরদাশ ইউনিয়নে ভোটের মাধ্যমে ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল

প্রকাশিত: ১১-১১-২০১৯, সময়: ১৯:৩৪ |
Share This

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারা উপজেলার ২ নং নরদাশ ইউনিয়নে ওয়ার্ড পর্যায়ে আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তৃণমূল পর্যায় থেকে আ’লীগকে সুসংগঠিত করতে এই কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। সোমবার সকাল থেকে ইউনিয়নের ১, ২ এবং ৩ নং ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১ নং ওয়ার্ডের কুমারপুর আরজানিয়া আলেম মাদ্রাসায় মাঠে ইউনিয়ন আ’লীগের উদ্যোগে কাউন্সিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১ নম্বর ওয়ার্ডে একাধিক প্রার্থী হওয়ায় ভোটের মাধ্যমে সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। ১ নম্বর ওয়ার্ডে হাতি প্রতিক ১৩১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন আব্দুর রহিম। তার নিকটতম প্রার্থী মোরগ প্রতিক নিয়ে নজরুল ইসলাম পেয়েছে ১১৯ ভোট। অপরদিকে ছাতা প্রতিকে ১৫৯ ভোট পেয়ে জিয়াউরু রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রার্থী ফুটবল প্রতিক নিয়ে আসিফ খান পেয়েছেন ৮৭ ভোট।

২ নম্বর ওয়ার্ডের গোড়সার কেন্দ্রে হাতি প্রতিক ২৬২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন নুরুল ইসলাম মন্ডল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল ইসলাম মোল্লা পেয়েছে ১০৭ ভোট। সাধারণ সম্পাদক পদে কলস প্রতিকে ২৪৭ ভোট পেয়ে আছের আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রার্থী ছাতা প্রতিক নিয়ে মামুনুর রশিদ পেয়েছেন ১১৫ ভোট।

৩ নম্বর ওয়ার্ডের চৌধুরী মেমোরিয়াল প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোরগ প্রতিকে ১৫৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন মোকবুল হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টিপু সুলতান হাতি প্রতিকে পেয়েছে ১৩৪ ভোট। সাধারণ সম্পাদক পদে ছাতা প্রতিকে ১৬১ ভোট পেয়ে আবু বাক্কার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রার্থী কলস প্রতিক নিয়ে আকতার হোসেন পেয়েছেন ১৩৯ ভোট।

এ সময় উপস্থিত ছিলেন, নরদাশ ইউনিয়ন আ’লীগের দলীয় সম্মেলনে দায়িত্ব প্রাপ্ত আহ্বায়ক উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য বকুল খরাদী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ, উপজেলা আ’লীগের বারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফিজুর, আ’লীগ নেতা মাস্টার জাহাঙ্গীর আলম, মাস্টার সাজেদুর রহমান, ছাত্রলীগ নেতা আতাউরু রহমান, শুভ, শাহারিয়ার হোসেন তন্ময় প্রমুখ। এ সময় ইউনিয়ন আ’লীগের কার্যকরী কমিটির সদস্য সহ প্রতিটি ওয়ার্ড আ’লীগ ও সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরে