দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

প্রকাশিত: ১১-১১-২০১৯, সময়: ১৮:১৭ |
Share This

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলতাব মাহমুদ (২২) চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার চৌপুকুরিয়া তেনানীপাড়া নামক স্থানে শ্যালো ইঞ্জিন চালিত নসিমন গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে মারাত্মকভাবে আহত হন আলতাব ও তার বন্ধু সুমন। পরে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়ে আলতাব। নিহত ছাত্রলীগ নেতা আলতাব মাহমুদ উপজেলার সায়বাড় গ্রামের নাজের আলীর পুত্র। এছাড়া আহত সুমন উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের লাজির উদ্দিনের পুত্র। তারা দুজনেই মোটরসাইকেল আরোহী ছিল।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় গ্রামবাসী সূত্রে জানা গেছে, সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে মোটরসাইকেল যোগে আলতাব ও তার বন্ধু সুমন মোটরসাইকেল যোগে কাঁঠালবাড়িয়া বাজার থেকে আমগাছী বাজারে যাচ্ছিলো। পথিমধ্যে চৌপুকুরিয়া তেনানীপাড়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির নসিমন গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জ্ঞান হারায় ছাত্রলীগ নেতা আলতাব ও গুরুতর আহত হয় তার বন্ধু সুমন। এ সময় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩ টার দিকে মারা যায় আলতাব মাহমুদ। ছাত্রলীগ নেতা আলতাব মাহমুদের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে নিহতের পরিবার সহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এদিকে, সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা আলতাব মাহমুদ নিহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।
এক শোক বার্তায় তিনি নিহত ছাত্রলীগ নেতা আলতাব মাহমুদের আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উপরে