পবায় আ.লীগ কার্যালয়ে পুলিশের হানা, ৭ জুয়ারী গ্রেপ্তার

পবায় আ.লীগ কার্যালয়ে পুলিশের হানা, ৭ জুয়ারী গ্রেপ্তার

প্রকাশিত: ০৯-১১-২০১৯, সময়: ২৩:৪৪ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর কাশিয়াডাংঙ্গা থানার পবা উপজেলার ৫ নং হড়গ্রাম ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে জুয়া খেলার সময় পুলিশ অভিযান চালিয়ে মোট ৭ জন কে গ্রেপ্তার করেছে।

শনিবার গোপন সংবাদের ভিত্তিতে রাত ৮ টার দিকে কাশিয়াডাংঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আলী আরিফের নেতৃত্বে ও এসআই মোকবুল হোসেনসহ পুলিশের একটি টিম এ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ ঘটনায় এসআই মোকবুল হোসেন বাদি হয়ে ৭ জন এজাহার ভুক্ত আসামী ও ১ জন পলাতক আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মতিউর রহমান (৫২) শ্রী হারান চন্দ্র দাশ (৪২), হাসান আলী (৩৫), মো. জামাল (৩৮), ইউসুব আলী (৫২), মো. আমজাদ (৪২), মো. রাজু (৩২) ও ১ জন পলাতক আসামী। রোববার সকালে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে বলে জানান ওসি।

স্থানিয়রা জানান, দীর্ঘদিন যাবত ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলী নেতৃত্বে আওয়ামী লীগের কার্যালয়ে জুয়া খেলা চলছিল। এনিয়ে এলাকার স্থানিয় দের মাঝে চড়ম ক্ষোভ বিরাজ করছিল।

শনিবার রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম ওয়ার্য কার্যালয়ে অভিযান চালায়। এসময় জুয়া খেলার সামগ্রীসহ হাতে নাতে মোট ৭ জন কে গ্রেপ্তার করে পুলিশ।

Leave a comment

উপরে