চারঘাটে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ আর নেই

চারঘাটে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ আর নেই

প্রকাশিত: 09-11-2019, সময়: 19:01 |
Share This

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাট উপজেলার মোক্তারপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ ভাষানী ইন্তেকাল করেছে। শনিবার সকাল ৭.৩০ মিনিটের সময় বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ ভাষানী তার নিজ বাড়ি মুক্তারপুর মধ্যপাড়ায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না..ইলাহে রাজেউন।

তিনি ২৪ অক্টবর ১৯৪৬ সালে জন্ম গ্রহন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। ৭১ এ বাংলাদেশ স্বাধীনতার যুদ্ধে সক্রিয় ভূমিকা পালন করেছিলেন তিনি। মূত্যুকালে তিনি ৩ ছেলে ৫ কন্যা-সন্তান, নাতি- নাতনী, আত্মীয় স্বজন ও অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

সবশেষে উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধকে রাষ্টীয় মর্যদায় গার্ড অব অনার দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ নাজমুল হক, চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান আলমাছ,চারঘাট উপজেলা আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন, উপজেল পৌর আ’লীগ সভাপতি সাজ্জাদ হোসেন, ছাত্রলীগ সভাপতি তুষারসহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীবৃন্দ।

শনিবার সন্ধ্যা ৭টায় জানাযা নামাজ শেষে মোক্তারপুর কেন্দ্রীয় গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি ও উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিল্পব,চারঘাট প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক এস এম মোজাম্মেল হক, সাধারন সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক।

Leave a comment

উপরে