বাগমারার হামিরকুৎসা ইউনিয়নে ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল

বাগমারার হামিরকুৎসা ইউনিয়নে ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল

প্রকাশিত: 09-11-2019, সময়: 18:58 |
Share This

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নে ৪, ৫ এবং ৬ নং ওয়ার্ডে ওয়ার্ড পর্যায়ে আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তৃণমূল পর্যায় থেকে আ’লীগকে সুসংগঠিত করতে এই কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে।

শনিবার বিকেলে ওয়ার্ড আ’লীগের ত্রি-বাষিক সম্মেলন উপলক্ষে আলোকনগর মহিলা কলেজ মাঠে ইউনিয়ন আ’লীগের উদ্যোগে কাউন্সিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৫ এবং ৬ নম্বর ওয়ার্ডে একাধিক প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় দুটি ওয়ার্ডে সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। ৫ নম্বর ওয়ার্ডে সভাপতি নির্বাচিত হয়েছেন ডাঃ তৈয়বুর আলী এবং সাধারণ সম্পাদক শাহিনুর রহমান। ৬ নম্বর ওয়ার্ডে সভাপতি নির্বাচিত হয়েছেন ডাঃ আজাহারুল ইসলাম এবং সাধারণ সম্পাদক লোকমান হোসেন। ৪ নম্বর ওয়ার্ডে সাধারণ সম্পাদক বিনাপ্রতিদ্বন্দ্বী তাই নির্বাচিত হয়েছেন আব্দুল হান্নান। সভাপতি পদে দুই জন প্রার্থী হওয়ার কারনে নির্বাচিত হয়েছেন উক্ত নির্বাচনে হাবিবুর রহমান মোরগ প্রতীক নিয়ে সভাপতি নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতি প্রতীক নিয়ে সাজ্জাদ হোসেন পরাজিত হয়।

ইউনিয়ন আ’লীগের সভাপতি উপাধ্যক্ষ আয়ুব আলী সভাপতিত্বে ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে বক্তব্য রাখেন, হামিরকুৎসা ইউনিয়ন আ’লীগের দলীয় সম্মেলনে দায়িত্ব প্রাপ্ত আহ্বায়ক উপজেলা আ’লীগের সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হামিরকুৎসা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, চেয়ারম্যান আনোয়ার হোসেন, ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দীন বাবর, আ’লীগ নেতা প্রভাষক সারোয়ার হোসেন, আসাদ আলী, আব্দুল জব্বার, সামসুল হক, মকছেদ আলী, ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহরেজা আলম ইমন, সাধারণ সম্পাদক রাকিবুল হক রিকো, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন রুবেল, সহ-সভাপতি ফারুক হোসেন প্রমুখ। এ সময় ইউনিয়ন আ’লীগের কার্যকরী কমিটির সদস্য সহ প্রতিটি ওয়ার্ড আ’লীগ ও সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a comment

উপরে