কমিউনিটি পুলিশিং ডে উদযাপন উপলক্ষে আরএমপির প্রস্তুতি সভা

কমিউনিটি পুলিশিং ডে উদযাপন উপলক্ষে আরএমপির প্রস্তুতি সভা

প্রকাশিত: ১০-১০-২০১৯, সময়: ১৮:০১ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)’র উদ্যোগে ‘‘কমিউনিটি পুলিশিং ডে’’উদ্যাপন প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার আরএমপি’র সদর দপ্তরের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন আরএমপি’র পুলিশ কমিশনার হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম।

উপস্থিত ছিলেন আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগম, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার(সদর) রশীদুল হাসান পিপিএম সহ উর্ধ্বতন পুলিশ অফিসারবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জ এবং ‘‘কমিউনিটি পুলিশিং এর মহানগর ও বিভিন্ন থানার নেতৃবৃন্দ।

সভায় সভাপতি জানান, পুলিশ হেডকোয়ার্টার্স এর সিদ্ধান্তে কমিউনিটি পুলিশিং এর কার্যক্রমকে বেগবান ও গতিশীল করার জন্য প্রতি বছর অক্টোবর মাসের শেষ শনিবার বাংলাদেশ পুলিশের সকল ইউনিটে একই দিনে ‘‘কমিউনিটি পুলিশিং ডে’’ পালন করা হয়। এপ্রেক্ষিতে এ বছর ২৬ অক্টোবর শনিবার ‘‘কমিউনিটি পুলিশিং ডে’’ উদযাপন করা হবে। কমিউনিটি পুলিশিং ডে উদযাপন আকর্ষণীয় এবং উৎসবমুখর করার লক্ষ্যে তিনি সংশ্লিষ্ট সকলকে নিষ্ঠার সাথে নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালনের অনুরোধ করেন।

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন, থানা এবং মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ, সরকারি অফিসের সকল বিভাগীয় কর্মকর্তা, রাজশাহী জেলার গুরুত্বপূর্র্ণ ব্যক্তিবর্গ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, গুরুত্বপূর্ণ ব্যাংকসমুহের ম্যানেজার, গুরুত্বপূর্ণ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং ছাত্র-ছাত্রীবৃন্দ, পুলিশের সাথে সংশ্লিষ্ট বিভিন্ন এনজিও, বিভিন্ন ব্যবসায়ী সমিতির সদস্যবৃন্দ, চেম্বার অব কমার্স এর নেতৃবৃন্দ, বিভিন্ন ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ, স্বেচ্ছাসেবী সংগঠন, আবাসিক সোসাইটির নেতৃবৃন্দ এবং অন্যান্য প্রতিষ্ঠানের ব্যক্তিবর্গকে আমন্ত্রণ জানানো হবে।

Leave a comment

উপরে