অসত্য সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন

অসত্য সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ০৮-১০-২০১৯, সময়: ২১:০২ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম এর প্রকাশক ও সিইও আজিজুল আলম বেন্টুকে জড়িয়ে ভিত্তিহীন অসত্য সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে নগরের সাহেববাজার জিরোপয়েন্টে রাজশাহীর সাধারণ নাগরিক ও সাধারণ শিক্ষার্থীদের পৃথক ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়। বৃষ্টির মধ্যে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করে নগরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

গত ১ অক্টোবর রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনালী সংবাদ ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় মিথ্যা তথ্য দিয়ে নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর বিরুদ্ধে অসত্য সংবাদ প্রকাশ করা হয়। এ নিয়ে নগর আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত বৃষ্টির মধ্যে আয়োজিত মানববন্ধন থেকে মিথ্যা ভিত্তিহীন সংবাদের সাথে জড়িতের অবলিম্বে আইনের আওতায় আনার দাবি জানান বক্তরা। বক্তারা বলেন, রাজশাহী সদর আসনের এমপি ফজলে হোসেন বদশার মালিকানাধীন পত্রিকা দৈনিক সোনালী সংবাদ ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন এ একের পর এক আজিজুল আলম বেন্টুর বিরুদ্ধে উদ্দেশ্যমূলক ভিত্তিহীন ও মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে আসছে।

এছাড়াও ওই একই সংবাদে ঢাকার অভিযানের ভয়ে সিঙ্গাপুর পালিয়েছেন রাজশাহী সড়ক পরিবহন নগর আওয়ামী লীগের আরেক নেতা মুঞ্জুর রহমান পিটার। কিন্তু তিনি প্রধানমন্ত্রীর সফর সঙ্গি হয়ে ভারতে গিয়েছিলেন। এ ভাবেই এই দুইটি পত্রিকা রাজশাহীর বিশিষ্টজন ও আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে তাদের সম্মান নষ্ট করছেন।

মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাবির বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি অীনক মাহমুদ বনি, ছাত্রলীগ নেতা অীভ সরকার, মাহাবুব আলম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তসরাব, সম্রাট, সুইট, শামীম, রায়হান হোসেন,  রানা খান, আল ইমরান, শামীম আলী, কাওসার আলী, জনি হোসেন, রবিন হোসেন, মনোয়ার হোসেন প্রমূখ।

Leave a comment

উপরে