রাজশাহীতে দূর্গোৎসবে থাকছে তিনস্তরের নিরাপত্তা

রাজশাহীতে দূর্গোৎসবে থাকছে তিনস্তরের নিরাপত্তা

প্রকাশিত: ১৮-০৯-২০১৯, সময়: ১৮:০৫ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে শান্তিপূর্ণভাবে উদযাপন করতে মতবিনিময় করেছেন জেলা পুলিশ সুপার। বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ। এ সময় জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও আটটি উপজেলার পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শারদীয় দুর্গাপূজা যাতে শান্তিপূর্ণভাবে উদযাপিত হয় এবং কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। এ বছর রাজশাহী জেলার ৩৫০টি মন্ডপে পূজা উদযাপিত হবে বলে সভায় জানানো হয়।

পুলিশ সুপার শহিদুল্লাহ বলেন, অন্যান্য বছরের মতো এবারও শান্তিপূর্ণভাবে পূজা উদযাপনের ক্ষেত্রে জেলা পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা থাকবে। প্রতিমা তৈরি থেকে শুরু করে বিসর্জন পর্যন্ত নিরাপত্তা দেয়া হবে। ইতোমধ্যে গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়েছে। পোশাকি পুলিশের পাশাপাশি সাদা পোশাকের পুলিশ নিয়োজিত থাকবে। রুটিনমাফিক পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করবে।

প্রতিটি থানার ওসিদের পূজা কমিটির সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখার নির্দেশনা দিয়েছে, ট্রাফিক বিভাগকে ট্রাফিক ব্যবস্থাপনা জোরদার করার জন্য নির্দেশ দেন তিনি। পূজা মন্ডপগুলোতে স্বেচ্ছাসেবক টিম রাখার বিষয়েও গুরুত্ব আরোপ করে পুলিশ সুপার শহিদুল্লাহ কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়া যাতে শারদীয় দুর্গাপূজা উদযাপিত হয় সেজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। কোনো ধরণের গুজবে কান না দেয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

Leave a comment

উপরে