রাজশাহীর সিনিয়র সাংবাদিক লিটনের জন্মদিন পালন

রাজশাহীর সিনিয়র সাংবাদিক লিটনের জন্মদিন পালন

প্রকাশিত: ১৮-০৯-২০১৯, সময়: ১৫:৪৭ |
Share This

নিজস্ব প্রতিবেদক : পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও একুশে ইটিভির রাজশাহী বিভাগীয় প্রতিনিধি বদরুল হাসান লিটনের ৫০তম জন্মদিন পালন করা হয়েছে। পদ্মাটাইমস এর নিজস্ব কার্যালয়ে বুধবার দুপুরে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

পদ্মাটাইমস পরিবারের পক্ষ থেকে আয়োজিত কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকমের প্রকাশক ও সিইও এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু। এ সময় পদ্মাটাইমস পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন, রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান পাপ্পু, সাধারণ সম্পাদক মেহেদি হাসান শ্যামল, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, সময় টিভির রিপোর্টার রাকিবুল হাসান রাজীব, ক্যামেরাপারসন আব্দুস সালাম, একুশে ইটিভির ক্যামেরাপারসন হাসান আল মবীন মামুন, একাত্তর টিভির ক্যামেরাপারসন মেহেদি হাসান, পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম এর প্রধান চিত্রগ্রাহক গুলবার আলী জুয়েল, নিজস্ব প্রতিবেদক ফাতিন ইশরাক নিয়ন, রায়হানুল হক রিফাত, ওয়েব এডিটর ফয়সাল মোহাম্মদ শিশির প্রমূখ।

সাংবাদিক লিটন পদ্মাটাইমস ও একুশে টেলিভিশন ছাড়াও দৈনিক যায়যায়দিন পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান ও দেশের প্রথম অনলাইন পত্রিকা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম এর রাজশাহী প্রতিনিধি এবং রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সানশাইন পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

প্রায় ২৪ বছর ধরে সাংবাদিকতা পেশায় জড়িত সাংবাদিক বদরুল হাসান লিটন ১৯৬৯ সালের ১৮ সেপ্টেম্বর রাজশাহীর বাগমারা উপজেলার মির্জাপুর (তালতলি) গ্রামের একটি সম্ভান্ত পরিবারে জন্মগ্রহন করেন। পিতা মকসেদ আলী শাহ ও মাতা বদরুন্নেছা’র পঞ্চম সন্তান তিনি। সাংবাদিক লিটন জমিদার মরহুম আব্দুস সাঈদ শাহ’র নাতি। বর্তমানে তিনি রাজশাহী নগরের কাদিরগঞ্জ এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করেন। তিনি দুই মেয়ের জনক।

Leave a comment

উপরে