দামকুড়াহাট উচ্চ বিদ্যালয়ের হীরক জয়ন্তী উৎসব উপলক্ষে র‌্যালি ও প্রস্তুতি সভা

দামকুড়াহাট উচ্চ বিদ্যালয়ের হীরক জয়ন্তী উৎসব উপলক্ষে র‌্যালি ও প্রস্তুতি সভা

প্রকাশিত: ১২-০৯-২০১৯, সময়: ১৭:২২ |
Share This

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : পবা উপজেলার দামকুড়াহাট উচ্চ বিদ্যালয়ের হীরক জয়ন্তী উৎসব-২০২০ গৌরবের ৭৩ বছর পুর্তি উদযাপন উপলক্ষ্যে র‌্যালি ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে র‌্যালিটি দামকুড়াহাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ হতে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উক্ত বিদ্যালয়ে এসে শেষ হয়।

র‌্যালিতে অংশগ্রহণ করেন দামকুড়াহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ফেরদৌশ আলী, দেওপাড়া ইউনিয়রে চেয়ারম্যান মো: আখতারুজ্জামান আখতার, বীর মুক্তিযোদ্ধা মোবারক আলী, সিসিবিভিওর প্রশিক্ষণ সম্বনয়কারী মো: নিরাবুল ইসলাম, উক্ত বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: আব্দুল মান্নান, সহকারী শিক্ষক শাহীনুর রহমানসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীগণ।

প্রধান শিক্ষক মো: ফেরদৌশ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় সিদ্ধান্ত গৃহিত হয় যে, উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে আগামী ২৫ জানুয়ারী, ২০২০। নিবন্ধন শুরু আগামী ১৫ সেপ্টেম্বর, ২০১৯ হতে ১০ ডিসেম্বর, ২০১৯ পর্যন্ত চলবে। সভাপতি বলেন দামকুড়াহাট উচ্চ বিদ্যালয়ের গৌরবের ৭৩ বছর পুর্তি উপলক্ষ্যে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও শিক্ষার্থী, বর্তমান সকল শিক্ষক শিক্ষার্থীসহ সকল শ্রেণীর মানুষের সহযোগিতা কামনা করছি।

Leave a comment

উপরে