রাজশাহী জেলা পরিষদে স্থাপনা উপ-কমিটির সভা

রাজশাহী জেলা পরিষদে স্থাপনা উপ-কমিটির সভা

প্রকাশিত: ১২-০৯-২০১৯, সময়: ১৬:৩৬ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পরিষদের স্থাপনা বিষয়ক উপ-কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা পরিষদ চেয়ারম্যানের দপ্তরে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। সভাপতিত্ব করেন স্থাপনা বিষয়ক উপকমিটির আহ্বায়ক আবুল ফজল প্রামাণিক।

সভায় জমি নিয়ে জেলা পরিষদ ও রাজশাহী মহানগর পুলিশের মধ্যে সৃষ্ট জটিলতার ব্যাপারে ব্যাপক আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যরা বলেন, রাজশাহী মহানগরীর সিঅ্যান্ডবি মোড়ের ডাকবাংলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত। এই ডাকবাংলো ইতিমধ্যে মহানগর পুলিশের সদর দপ্তর নির্মাণের জন্য ভেঙে দেয়া হয়েছে। কিন্তু এই জমি জেলা পরিষদ ছাড়বে না। তা না হলে বর্তমান পরিষদের ভূমিকা নিয়ে পরবর্তীতে কথা উঠবে।

সভায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নাঈমুল হুদা রানা, প্যানেল চেয়ারম্যান-৩ নার্গিস আক্তার, সদস্য আবদুস সালাম, গোলাম মোস্তফা, মোফাজ্জল হোসেন, শফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা আবদুল মান্নান ফিরোজ, আবদুর রশিদ, আবু জাফর মাস্টার, আসাদুজ্জামান মাসুদ, আজিবর রহমান, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবী, শিউলী রানী সাহা, রাবেয়া খাতুন সিমা, জয়জয়ন্তী সরকার মালতিসহ অন্য কর্মকর্তারা এ ব্যাপারে তাদের নিজ নিজ মতামত তুলে ধরে বক্তব্য দেন।

Leave a comment

উপরে