বঙ্গবন্ধুর দেখানো আদর্শ অনুসরণ করে রাজনীতি করতে হবে : অর্ণা

বঙ্গবন্ধুর দেখানো আদর্শ অনুসরণ করে রাজনীতি করতে হবে : অর্ণা

প্রকাশিত: ১০-০৯-২০১৯, সময়: ২০:০৩ |
Share This

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ডা: আনিকা ফারিহা জামান অর্ণা বলেছেন, জাতির পিতার দেখানো আদর্শ অনুসরণ করে তোমাদের রাজনীতি করতে হবে। কারণ ছাত্রলীগ হচ্ছে জাতির পিতার হাতে প্রতিষ্ঠিত একটি সংগঠন।

মঙ্গলবার বিকেলে নগরীর তালাইমারি শহীদ মিনার চত্বরে বোয়ালিয়া (পূর্ব-পশ্চিম) থানার বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশের প্রতিটি অর্জনে ছাত্রলীগের ত্যাগ রয়েছে জানিয়ে অর্ণা জামান নেতাকর্মীদের জনগণের কল্যাণে কাজ করার আহ্বান জানান। পাশাপাশি সঠিক ইতিহাস সম্পর্কে জানতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা এই দুটি বই পড়ার পড়ামর্শ দেন উপস্থিত ছাত্রলীগ নেতাকর্মীদের।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রাজশাহী মহানগর শাখার সভাপতি তানভীর আহমেদ আবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নক্ষত্র দানিয়েল এর সঞ্চলনা সম্মেলনে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ সভাপতি পিয়ারুল ইসলাম পাপ্পু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ দ্বীপ, সাংগঠনিক সম্পাদক মুক্তাদির আলী নূর মাসুদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম বিপু,অগ্রণী কলেজ ছাত্রলীগের আহ্বয়ক হাসনাইন মুত্তাকি বিষ্ময় প্রমুখ।

Leave a comment

উপরে