স্বাধীনতার শত্রুরা এখনও সক্রিয় : বাদশা

স্বাধীনতার শত্রুরা এখনও সক্রিয় : বাদশা

প্রকাশিত: ২৪-০৮-২০১৯, সময়: ১৭:২১ |
Share This

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক এমপি ফজলে হোসেন বাদশা বলেছেন, স্বাধীনতার শত্রুরা এখনও দেশে সক্রিয় রয়েছে। আওয়ামী লীগ তাদের সাথে আপস করে চলছে। কিন্তু ওয়ার্কার্স পার্টি কারও সঙ্গে আপস করে না।

রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টি আয়োজিত এক সাধারণ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পার্টির দশম কংগ্রেস উপলক্ষে শনিবার রাজশাহীর শহীদ এইচএম কামারুজ্জামান জেলা পরিষদ মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

ফজলে হোসেন বাদশা বলেন, যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে, ২১ আগস্ট ঘটিয়েছে তারা এখনও সক্রিয় রয়েছে। কেউ কেউ তো এখন প্রচণ্ড ক্ষমতারও অধিকারী। গণতন্ত্র, ধর্মনিরপেক্ষতা, জাতীয়তাবাদ ও সমাজতন্ত্র সংবিধানের চার মূলনীতি। বঙ্গবন্ধু বলেছিলেন, এই চার মূলনীতি যদি আমার মৃত্যুর পরও বাস্তবায়ন হয় তবে আমার আত্মা শান্তি পাবে। আর যদি না হয় তবে আমার দ্বিতীয় মৃত্যু হবে। আজ এই চার মূলনীতির কোনো বাস্তবায়ন নেই।

রাজশাহী-২ (সদর) আসনের এই সংসদ সদস্য বলেন, দেশের মানুষ এখন সংকটের মধ্যে আছে। গত দুই সপ্তাহে রাজশাহীতেও অন্তত ৫০টি সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটেছে। একজনের বিপদে অন্য কেউ এগিয়ে আসছে না। এই অবস্থায় মানুষের যদি কারও প্রতি ক্ষীণ আস্থা থেকে থাকে তবে সেটা ওয়ার্কার্স পার্টি। তাই পার্টির নেতাকর্মীদের মানুষের পাশে থেকেই রাজনীতি করতে হবে।

সভায় সভাপতিত্ব করেন মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু। সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু সভা পরিচালনা করেন। অন্যদের মধ্যে নগর সম্পাদকমণ্ডলীর সদস্য আবুল কালাম আজাদ, সাদরুল ইসলাম, এন্তাজুল হক বাবু, আবু সাঈদ, ফেরদৌস জামিল টুটুল, জেলার সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a comment

উপরে