সাংবাদিক দুলাল সরকারের শ্বাশুড়ির দাফন সম্পন্ন

সাংবাদিক দুলাল সরকারের শ্বাশুড়ির দাফন সম্পন্ন

প্রকাশিত: ২৩-০৮-২০১৯, সময়: ২৩:৫৩ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ, পবা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সানশাইনের সিনিয়র স্টাফ রিপোর্টার সরকার দুলাল মাহবুরের শ্বাশুড়ি ও মৌগাছি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহবুব আলম তোতার মাতা আরজিয়া বেগম (৬০)’র জানাযা সম্পন্ন হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় গ্রামের বাড়ি মৌগাছিতে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়। জানাযায় অংশ নেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, মোহনপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম, মৌগাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, কাটাখালি আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জয়নাল আবেদীন, মৌগাছি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সবুরসহ আত্মীয় স্বজন ও এলাকার মুসল্লীবৃন্দ।

পারিবারিক সুত্র জানায়, সন্ধ্যায় বাড়িতে আরজিমা বেগম অসুস্থ বোধ করেন। এরপরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মরহুমা আরজিমা বেগম রাজশাহীর মোহরপুর উপজেলার মৌগাছি এলাকার আলহাজ¦ নাজিমুদ্দিনের স্ত্রী। তার স্বামী, এক ছেলে, এক মেয়ে, নাতী, নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী আছে।

এদিকে মরহুমার মৃত্যুতে শোক জানিয়েছেন সংসদ সদস্য আয়েন উদ্দিন ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম। তাঁরা পৃথক পৃথক বার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উপরে