‘মাদক প্রতিরোধে জিরো টলারেন্স দেখাতে হবে’

‘মাদক প্রতিরোধে জিরো টলারেন্স দেখাতে হবে’

প্রকাশিত: ১৮-০৮-২০১৯, সময়: ০০:১৫ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : মাদক প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানিয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেছেন, মাদক একটি মানুষকে ধ্বংস করে না। পুরো পরিবার, পুরো সমাজ এমনকি পুরো জাতীকে আজ মাদক গ্রাস করে ফেলেছে। তাই মাদক প্রতিরোধে জিরো টলারেন্স দেখাতে হবে।

শনিবার সকালে রাজশাহীর চারঘাট উপজেলার বিভিন্ন এলাকায় উন্নয়ন মুলক কাজের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যারা মাদক ব্যবসা করে, যারা মাদক সেবন করে তাদের কোন ভাবেই প্রশ্রয় দেয়া যাবে না। যেখানে যেঅবস্থায় আছেন সকলেই মাদকের বিরুদ্ধে সোচ্চার ভুমিকা পালন করুন। যাতে করে ভবিষ্যত প্রজন্ম এর ভয়াবহতা হাত থেকে রক্ষা পায়।

মাদক প্রতিরোধে প্রশাসন কঠোর ভুমিকা পালন কালে কোন নেতাকর্মী তদবির করলে তাদের চিহিৃত করে ব্যবস্থা নিতে হবে। আজকের যুব সমাজকে টিকিয়ে রাখতে হলে মাদকের ব্যাপারে সকলকে সজাগ সৃষ্টি রাখতে হবে।

বর্তমান সরকারের উন্নয়নের কথা স্বরন করিয়ে দিয়ে জনতার উদ্দ্যেশে শাহরিয়ার আলম এমপি আরো বলেন, বর্তমান সরকারের সময় চারঘাট-বাঘা তথা সারা দেশে যে উন্নয়ন হয়েছে তা আজ গোটা বিশ্ব দেখছে। আর এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে কারনেই। চারঘাট-বাঘার যে সব রাস্তা দিয়ে এক সময় গরু-মহিষের গাড়িও চলতে পারেনি আজ সেই সব রাস্তা দিয়ে চলছে নামী দামি যানবাহন। এখনো যে সব এলাকায় কাচা রাস্তা রয়েছে খুব দ্রুত সময়ের মধেই সেই সব রাস্তা পাকা করণ করা হবে।

উন্নয়ন কাজের উদ্বোধন কালে আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক, কাটাখালী পৌর মেয়র আব্বাস আলী, উপজেলা প্রকৌশলী (ভারপ্রাপ্ত) রতন কুমার ফৌজদার, মডেল থানার ওসি সমিত কুমার কন্ডু, ইউসুফপুর ইউপি চেয়ারম্যান শফিউল আলম রতন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক একরামুল হক প্রমুখ।

উপরে